আন্তর্জাতিকটাইমলাইন

পাকিস্তান সিরিয়াল এর কারণেই প্রাণ সংশয় স্ত্রীর,চপার দিয়ে আক্রমণ স্বামীর

বাংলা হান্ট ডেস্ক :- পাকিস্তানের সিরিয়ালই যত নষ্টের গোড়া, তার জন্যেই জন্য স্বামীর হাতে আক্রান্ত হতে হল স্ত্রীকে। পাকিস্তানি সিরিয়াল দেখতে বসার জন্য স্ত্রীকে চপার নিয়ে তাড়া করল তার স্বামী। পুলিশ জানায়, সাবিনা বেগম নামে বছর ৩৮ এর ওই মহিলাটি স্বামীর কথায় গুরুত্ব না দিয়ে মোবাইলে সিরিয়াল দেখতে ব্যস্ত ছিলেন। সুতরাং এই কারণেই রেগে গিয়ে স্ত্রীর উপর চপার নিয়ে হামলা চালায় স্বামী জুনেইদ মালিক।

সূত্র মতে, অভিযুক্ত জুনেইদ মালিক দিল্লির বাসিন্দা, পেশায় হোর্ডিয় ব্যবসায়ী। স্ত্রীকে খুনের চেষ্টা করার জন্য তাকে গ্রেপ্তার করেন পুলিশ।

পুলিসের এক আধিকারিক জানান, ‘‌জুনেইদ কাজ সেরে বাড়ি ফেরে দেখেন, স্ত্রী সাবিনা মোবাইলে পাকিস্তানি সিরিয়াল দেখছেন। জুনেইদ কথা বলা সত্ত্বেও তিনি কথা না বলে টুকটাক হু,হা উত্তর দেন। তার মনে হয়,সাবিনা তার তুলনায় সিরিয়াল কে বেশি গুরুত্ব দিচ্ছে এবং তাকে ক্রমাগত এড়িয়ে যাচ্ছে। এরপরই মাথা ঠিক রাখতে না পেরে সে রান্নাঘর থেকে একটি চপার নিয়ে এসে সরাসরি স্ত্রীকে উদ্দেশ্য করে হামলা চালায়। হামলার এই জেরেই মহিলা পালাতে গেলে জুনেইদ এর নিক্ষেপ করা চপারে ডান হাতের বুড়ো আঙুলটি কেটে যায় সাবিনার। তিনি এখন গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেপ্তার করা হয়েছে স্বামীকে।’‌

Back to top button
Close