fbpx
টাইমলাইনভাইরাল

স্বামী পেটানোর ঘটনায় প্রথম দ্বিতীয় স্থানে আছে এই দেশগুলি! রয়েছে ভারতও

বাংলা হান্ট ডেস্ক: নারীদের প্রতি পুরুষদের যে অদ্ভুত টান তা আদি যুগ থেকেই চলে আসছে। বিশেষ করে সুন্দরী নারীদের প্রতি সুন্দরী বলতে এখানে মনের সৌন্দর্যের কথা বলা হচ্ছে না, শারীরিক সৌন্দর্যই এখানে বেশি প্রাধান্য পেয়েছে। ঠিক তেমন ভাবেই মিশরীয় মহিলারা পুরুষদের মন জয় করে এসেছে চিরকাল তাদের শারীরিক গঠন চামড়ার রং নাক চোখ যেন পুরুষ শরীরের অন্য শিহরণ সৃষ্টি করে। কিন্তু একটি অদ্ভুত ব্যাপার যদি আপনারা জানতে পারেন, তাহলে মিশরীয় মহিলাদের থেকে বেশ কিছুটা দূরত্ব বজায় রাখতেই পছন্দ করবে বেশিরভাগ পুরুষ। কি সেই বিরল সত্যি? আসুন জেনে নি!।

এই মিশরীয় মহিলারা রীতিমতো তাদের স্বামীদের কে পেটান। হ্যাঁ ঠিক শুনেছেন স্বামীদেরকে সুযোগ পেলেই তারা রীতিমত গায়ে হাত তোলেন। স্বামীকে পেটানোয় বিশ্বের এক নম্বর অবস্থানে আছেন এই মিশরিয় মেয়েরা।

সম্প্রতি আমেরিকা যুক্তরাষ্ট্রের একটি প্রতিষ্ঠানে দ্বারা প্রকাশিত একটি গবেষণা পত্রে এই তথ্য উঠে এসেছে। তাদের গবেষণা অনুযায়ী জানা গেছে যে পৃথিবীতে স্বামী পেটানোর ঘটনায় দ্বিতীয় অবস্থানে রয়েছে যুক্তরাষ্ট্র আর তৃতীয় অবস্থানে আছে ভারত। সংবাদমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী জানা গেছে মিশরের ৬৬ শতাংশ পুরুষ তাদের স্ত্রীদের বিরুদ্ধে আদালতে নির্যাতনের অভিযোগ আনেন।

এবং এদের অধিকাংশই মিশরের পারিবারিক আদালতে ডিভোর্সের জন্য আবেদন করেন।মিশরের স্ত্রীরা তাদের স্বামীকে শুধুমাত্র হাত দিয়েই মারেন না। তারা স্বামীকে পেটানোর সময় পিন, বেল্ট, অস্ত্র, রান্নাঘরের সরঞ্জাম এবং জুতা ব্যবহার করে থাকেন।

Leave a Reply

Close
Close