ক্রিকেটখেলাটাইমলাইন

তবে কি নিয়ম পরিবর্তন করে এবার ভারতীয় ক্রিকেটাররা বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলবেন? দাদার উপর আস্থা রাখছেন বিসিবি।

কিছুদিন আগে বিসিসিআই সভাপতি পদে বসেছেন সৌরভ গাঙ্গুলী। তার পর থেকে একের পর এক যুগান্তকারী সিদ্ধান্ত নিয়ে ভারতীয় ক্রিকেটের চেহারাটাই বদলে দিয়েছেন তিনি। আর তাই এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড আশা রাখছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে দেখা যাবে ভারতীয় ক্রিকেটারদের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান আজ ভারত বনাম বাংলাদেশের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দেখার জন্য পুনেতে আসছেন। আর এখানে এসেই তিনি সৌরভ গাঙ্গুলীর সাথে দেখা করে এই ব্যাপারে আলোচনা করবেন বলে জানা গিয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান সেই দেশের একটি ওয়েবসাইটকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সাথে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করবেন। তিনি চেষ্টা করবেন সৌরভ গাঙ্গুলির সাথে কথা বলে বাংলাদেশ প্রিমিয়ার লিগে যাতে কয়েকজন ভারতীয় ক্রিকেটার কে খেলানো যায়। তিনি এটাও জানিয়েছেন যে যদি বাংলাদেশ প্রিমিয়ার লিগে ভারতীয় খেলোয়াড়রা খেলেন তবে সেটা বিপিএলের জন্য খুবই আনন্দের হবে। উল্লেখ্য, এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে দেখা যাবে না পাকিস্তানি প্লেয়ারদের, এটাই এই মুহূর্তে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান এর চিন্তার বিষয়।

এছাড়াও নাজমুল জানিয়েছেন পাকিস্তানের প্লেয়াররা সেই সময় অন্য টুর্নামেন্টে ব্যাস্ত থাকার জন্য বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না। আর তাই শুধুমাত্র বাংলাদেশ ও আফগানিস্তান খেলোয়ারদের উপরে ভরসা করে থাকতে হচ্ছে তাদের। এমন পরিস্থিতিতে যদি বাংলাদেশ প্রিমিয়ার লিগে ভারতীয় খেলোয়াড়রা খেলেন তবে সেটা তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে বলে জানিয়েছেন তিনি।

Back to top button