fbpx
টাইমলাইনবিনোদন

পাঁচ মাসের মধ্যেই উর্মিলা কংগ্রেস ছাড়লেন

বাংলা হান্ট ডেস্ক: কিছু দিন আগে আলোচিত হয়েছিলেন ঊর্মিলা মাতণ্ডকর ভারতে লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দিয়ে। কিন্তু পাঁচ মাস যেতে না যেতেই দল ছাড়লেন এই বলিউড অভিনেত্রী।

জি নিউজ জানায়,  মুম্বাই উত্তর কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে নির্বাচনে লড়েন বি-টাউনের এই গ্ল্যামার গার্ল। কিন্তু ভোটে হেরে যান তিনি। সামনেই মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন। তার আগেই দলীয় শৃঙ্খলার অসন্তুষ্ট প্রকাশ করেন ঊর্মিলা।

দলের মুম্বাই শাখার কোন্দলের কথা তুলে ধরে ঊর্মিলা সংবাদমাধ্যমকে বলেন,”এটা পরিষ্কার যে মুম্বাই কংগ্রেসের মুখ্য ব্যক্তিরা দলের উন্নতির জন্য সংগঠনে পরিবর্তনে হয় অসমর্থ বা অনিচ্ছুক”।এছাড়াও বলেন,”আমার রাজনৈতিক ও সামাজিক দায়িত্ববোধ থেকে এটা মেনে নিতে পারব না যে মুম্বাই কংগ্রেসে কোনো বড় লক্ষ্যপূরণের চেষ্টা না করে আমাকে তুচ্ছ দলাদলিতে ব্যবহার করা হবে”।

দল থেকে পদত্যাগ প্রসঙ্গে ঊর্মিলা বলেন, “আমি ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেস থেকে পদত্যাগ করেছি। প্রথমবার এই পদত্যাগের চিন্তা আমার মাথায় আসে, যখন ১৬ মে মুম্বাইয়ের তৎকালীন কংগ্রেস সভাপতি মিলিন্দ দেওরাকে লেখা আমার চিঠির কোনো পদক্ষেপ করা হয়নি। আমি কিন্তু বারবার চেষ্টা করেছিলাম। তারপরই আমার মধ্যে আরও হতাশা জন্মায়। যখন এই গোপন চিঠি গণমাধ্যমের কাছে প্রকাশ্যে নিয়ে আসা হয়, অর্থাৎ ফাঁস করা হয়। আমার মতে, এটা বিশ্বাসঘাতকতা। ”

তিনি আরও বলেন, “আমি আমার সমস্ত চিন্তাভাবনা, আদর্শ এবং সততার সঙ্গে জনগণের জন্য কাজ করে যাব। যারা আমার সমর্থনে ছিলেন তাদের সকলকে ধন্যবাদ জানাই। আমি মিডিয়াকে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। ”

Leave a Reply

Back to top button
Close
Close