টাইমলাইনআন্তর্জাতিক

পাকিস্তানের এই বিখ্যাত ক্রিকেটারের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ!

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের (Pakistan) ক্রিকেটারদের নাম এখনো পর্যন্ত শুধু ম্যাচ গড়াপেটায় সামনে আসত, কিন্তু এবার তাঁদের নাম ধর্ষণের সাথেও যুক্ত হচ্ছে। এক মহিলা অভিযোগ করে বলেছে যে, জাতীয় দলের অধিনায়ক বাবর আজম (Babar Azam) তাকে ব্ল্যাকমেল করেছে আর তাকে ধর্ষণ করেছে।

আদালতে দায়ের আবেদনে মহিলা অভিযোগ করেছে যে, তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল বাবর আজম। আবেদনকারী হামিজা মুখতার বলেন, আমরা একে অপরকে ভালবাসতাম। মহিলা দাবি করে বলেন যে দুজনের মধ্যে অবৈধ সম্পর্ক ছিল আর যখন সে গর্ভবতী হয় তখন ক্রিকেটার বাবর আজম তাঁর গর্ভপাত করিয়ে দেয়। মহিলা জানান, গর্ভপাত করার পরেও বাবর আজম তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয়।

আজমের বিরুদ্ধে গর্ভপাত আর অবৈধ সম্পর্ক প্রমাণ করার জন্য আদালতে সমস্ত প্রমাণ দাখিল করেন ওই মহিলা। তিনি আদালতকে জানান, ক্রিকেটার যখন থেকে তাঁর সাথে প্রতারণা করার শুরু করে, তখন থেকেই সে পুলিশের সাথে যোগাযোগ করে। মহিলা পুলিশে আজমের বিরুদ্ধে এফআইআর দায়ের করার জন্য নাসীরাবাদ পুলিশের সাথে সম্পর্ক করেন, এরপর আজম মহিলাকে আস্বস্ত করেন যে সে তাকে বিয়ে করবে।

মহিলা দাবি করেন যে, আজম ক্রিকেটার হিসেবে প্রসিদ্ধ হওয়ার পর থেকেই তাকে নজরান্দাজ করছে আর এখন আজম তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। মহিলা আরও দাবি করেন যে, তিনি আবারও এফআইআর দায়ের করার জন্য পুলিশের সাথে যোগাযোগ করেন, কিন্তু পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে। বিচারক নৌমান মোহম্মদ এই বিষয়ে পুলিশ আধিকারিকের কাছে ৪ ঠা ডিসেম্বরের মধ্যে জবাব চেয়েছে।

Back to top button