টাইমলাইনভারত

গাড়িতে তুলে মা ও ছয় বছরের শিশুকন্যাকে গণধর্ষণ! নির্যাতিতাদের ফেলে দেওয়া হল ক্যানালে

বাংলা হান্ট ডেস্কঃ দেশের বুকে আবারও ঘটলো এক নৃশংস ঘটনা! চলন্ত গাড়িতে তুলে মা এবং তাঁর ছয় বছরের শিশুকন্যাকে গণধর্ষণের অভিযোগ উঠলো কয়েকজন যুবকের বিরুদ্ধে। মহিলার অভিযোগের ভিত্তিতে বর্তমানে অভিযুক্তদের বিরুদ্ধে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। তবে ঘটনাটি জানাজানি হওয়ার পরই এদিন চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

ঘটনার কেন্দ্রস্থল হরিদ্দারের রুরকি। সংবাদমাধ্যম সূত্রের খবর, গতকাল এলাকার একটি ধর্মীয় স্থানে তাঁর ছয় বছরের মেয়েকে সঙ্গে নিয়ে যান এক মহিলা। সেখান থেকে বেরিয়ে বাড়ি ফিরতে বেশ খানিকটা রাত হয়ে যায়। তবে বাড়ি ফেরার সময় যে তাদের জন্য এক বীভৎস ঘটনা অপেক্ষা করে রয়েছে, তা টের পায়নি সেই মহিলা। অভিযোগ, রাস্তার মাঝে সোনু নামে এক ব্যক্তি এসে তাদেরকে গাড়িতে ওঠার জন্য অনুরোধ করে। তবে শুধুমাত্র সোনু-ই নয়, সেই সময় তার গাড়িতে আরো বেশ কয়েকজন যুবক ছিল বলে জানা গিয়েছে।

পরবর্তীতে গাড়িতে তোলার পর আচমকাই মা-মেয়ের ওপর ঝাঁপিয়ে পড়ে তারা এবং চলন্ত গাড়ির মধ্যে মহিলা এবং তাঁর মেয়েকে গণধর্ষণ করা হয়। তবে শুধুমাত্র তাই নয়, এরপর তাদেরকে একটি ক্যানালে ফেলে পর্যন্ত দেয় তারা।

তবে সেই মুহূর্তে হার মানেননি মহিলাটি এবং ওই অবস্থাতেই একপ্রকার জেদের বশে স্থানীয় থানায় পৌঁছান তিনি। এরপর পুলিশের কাছে যুবকগুলির বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন। বর্তমানে নির্যাতিতা মহিলা কেবল সোনুর নাম উল্লেখ করলেও বাকি যুবকদের সম্পর্কে কোন সুস্পষ্ট ধারণা দিতে পারেননি। পুলিশ সূত্রে খবর, অভিযোগ পাওয়া মাত্রই তারা অভিযুক্তদের বিরুদ্ধে তল্লাশি অভিযান শুরু করেছে। এছাড়াও নির্যাতিত এবং তার ছয় বছরের কন্যাসন্তানকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Related Articles

Back to top button