fbpx
টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও: টিভি দেখার সময় কী কাণ্ড করলেন মহিলা! দেখুন

বাংলাহান্ট ডেস্ক: সন্ধ্যে হলেই বাড়িতে টিভির সানমে বসে যান মা-কাকিমারা। কখনও এই চ্যানেল তো কখনও ওই চ্যানেল। সন্ধ্যে থেকে শুরু হয়ে রাত পর্যন্ত চলে এই কাণ্ড। বিষয়টা আর কিছুই নয়, সব চ্যানেলেই ধারাবাহিকগুলো ওই সময়েই শুরু হয় তো। তাই এই সময়টায় অন্য কারুর হাতে টিভির রিমোট যাওয়া একেবারেই অসম্ভব। আবার এই সব ধারাবাহিকে কিছু কিছু চরিত্র রয়েছেন যারা যাকে বলে একটু ‘কুচুটে’। টিভি দেখার পাশাপাশি তাদের ওপরেও চলে উত্তপ্ত বাক্যবাণ। প্রায় প্রতিটা বাড়িতেই দৃশ্যটা একই।

এমনই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একজন। তৃণা দাস নামে ওই মহিলা নিজের বাড়ির সান্ধ্যকালীন পরিস্থিতির ছবি তুলে ধরেছেন ভিডিয়োর মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে তাঁর মা টিভিতে ধারাবাহিক দেখছেন। দেখতে দেখতে উত্তেজিত হয়ে কি কাণ্ড করছেন তাও ক্যামেরাবন্দি করেছেন তৃণা। ক্যাপশনে তৃণা জানিয়েছেন, ধারাবাহিক দেখতে দেখতে প্রতিদিনই এমন উত্তেজিত হয়ে যান তাঁর মা। কিন্তু অন্যদিন ভিডিয়ো করতে গেলেই তিনি ধরে ফেলেন। তবে আজকে ধরতে পারেননি।

ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই প্রায় ৪০০০ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়োটি। অনেকেই নিজের বাড়ির পরিস্থিতির সঙ্গে মিল পাচ্ছেন এই ভিডিয়োর।

আবার নেটিজেনদের একাংশ মন্তব্য করেছেন, মহিলা বোধহয় মানসিক ভারসাম্যহীন। তাঁর ভিডিয়ো এভাবে সবার সামনে প্রকাশ করা ঠিক নয়।

Back to top button
Close