টাইমলাইনভারতভাইরালভিডিও

রেললাইনে শুয়ে মহিলা, উপর দিয়ে চলে গেল আস্ত ট্রেন! ভাইরাল ভিডিও দেখে চক্ষুচড়কগাছ নেটজনতার

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান দিনে ভাইরাল ভিডিও (viral video) যেন আমাদের নিত্য সঙ্গী হয়ে গিয়েছে। স্যোশাল মিডিয়ার দৌলতে এবং স্মার্ট ফোন থাকার সুবাদে ঘরে বসেই নানান ধরণের অদ্ভূত সব ভাইরাল ভিডিও আমরা দেখতে পাই। তা কখনও হয় বন্য জীবজন্তুর, আবার কখনও মানুষের নানান কার্যকলাপ।

কাজের প্রয়োজনে আমাদের প্রায় সকলেই কখনও না কখনও ট্রেনে চড়তে হয়। তবে একবার ভেবে দেখুন- আপনি ট্রেনে চড়ছেন না, কিন্তু ট্রেন আপনার উপর চড়ছে! ভাবতেই আতকে উঠছেন তাই না? অবাক হওয়ার মতই বিষয়। বর্তমান দিনে স্যোশাল মিডিয়ায় খানিকটা এরকমই একটি ভিডিও ভাইরাল হল ব্যাপকহারে, যা দেখে শিউরে উঠল নেটজনতারা।

আগে দেখে নিন সেই ভিডিও-

ভিডিওতে দেখা যায়, এক মহিলা ট্রেনের তলায় শুয়ে রয়েছে, ট্রেনটা কিন্তু চলন্ত। আর এই চলন্ত ট্রেনের দুপাশে অনেক মানুষও ভিড় জমিয়েছেন। ট্রেনটা চলে যেতেই দেখা গেল মহিলাটি সম্পূর্ণ অক্ষত অবস্থায় রয়েছে। সামান্যতমও ক্ষতি হয়নি তাঁর। ভিড়ের মধ্যে থেকে আবার এক ব্যক্তি তাঁকে হাত ধরে টেনেও তুলল।

ঘটনাটি ঘটেছে ১৮ ই ফেব্রুয়ারী হরিয়ানার রোহতকে। এই রোমহর্ষক ঘটনার বিষয়ে ওই মহিলা জানিয়েছেন, লাইনের উপর একটি ট্রেন সম্ভবত সিগনালের জন্য অপেক্ষা করছিল। ট্রেনটিকে দাঁড়িয়ে থাকতে দেখে ওই মহিলাটি লাইন পার হতে গেলেই ট্রেনটি হঠাত চলতে শুরু করে।

মালগাড়িটিকে চলতে দেখেই নিজের প্রাণ বাঁচাতে উপস্থিত বুদ্ধি প্রয়োগ করে রেললাইনের উপরই শুয়ে পড়েন ওই মহিলা। লাইনের উপর শুয়ে থাকার পর তাঁর উপর দিয়েই ধীরে ধীরে চলতে থাকে গোটা মালগাড়িটা। কিন্তু ট্রেনের নিচে বেশকিছুটা জায়গা থাকায় ওই মহিলা একেবারেই অক্ষত থেকে যান। স্যোশাল মিডিয়ায় এই দৃশ্যের ভিডিও শেয়ার হতেই ভাইরাল হতে যায়।

Back to top button