fbpx
টাইমলাইনলাইফস্টাইল

পুরুষদের যে পাঁচটি জিনিস নারীদের বেশি আকর্ষণ করে

বাংলা হান্ট ডেস্ক : পুরুষরা নারীদের সৌন্দর্যটাকেই বেশি বড় করে দেখে। এবং সৌন্দর্যের প্রতি আকৃষ্ট হয়েই প্রেমে পড়া। যদিও প্রতিটি পুরুষ নির্বিশেষে প্রত্যেক আলাদা আলাদা সৌন্দর্য পছন্দের হয়। তবে শুধুমাত্র পুরুষরাই নন। কারোর চোখ, কারোর শরীরি গঠন, কারোর এবার গায়ের রঙ, কারোর চুল কিংবা নাক। এসব দেখেই আলাদা আলাদা নারীকে পুরুষরা পছন্দ করে থাকেন। নারীদের ক্ষেত্রেও কিন্তু পুরুষদের প্রতি আকর্ষণের বিষয়টি বেশ কিছু জিনিসের ওপর নির্ভর করে। অনেক পুরুষের কাছেই তা অজানা। অনেকে আবার নারীরা তাঁদের কি দেখে আকর্ষণে পড়বেন বা নারীদের কিভাবে ভালোলাগা তাঁর প্রতি তৈরি করবেন তাই ভেবে পায় না। তবে নারীরা সাধারণ পুরুষদের এই বিষয়গুলি বেশ নজরে রাখেন-

১. চশমা- যে সমস্ত ছেলেরা চশমা পড়ে তাঁদের আবেদনময়ী দেখায়। আর তাই তো চশমা পড়া ছেলেদের প্রতি মহিলাদার একটু বেশিই নজর দেন। চশমা পড়া ছেলেদের প্রেম করতে তো অনেকের একটা আলাদা ভালোলাগায় পরিনত হয়।

২. পোশাকের হাতা গুটিয়ে রাখা- অনেকে ছেলেই আছেন যাঁরা ফুল স্লিভ জামা পড়তে এতটাই স্বাচ্ছন্দ্য বোধ করেন যে সর্বদা এধরনের জামা পড়েন। কিন্তু অনেক ছেলেই আছেন যাঁরা জামার হাতা কনুই অবধি গুটি রাখতে বেশ পছন্দ করেন, আর তাঁরাই বেশি মহিলাদের পছন্দের তালিকায় থাকেন। কারণ, হাতা অবধি জামা গুটিয়ে রাখলে ছেলেদের বেশি আবেদনময়ী দেখায়।

৩. পোশাক- মেয়েরা যেমন ছেলেদের দেখানোর জন্য একটু বেশি সাজেন তেমনি ছেলেরা ছিম ছাম থাকলে সহজেই মেয়েরা আকর্ষিত হয়। ছেলেদের পোশাক মেয়েদের অন্যতম পছন্দের জায়গা। তাই ফুল প্যান্ট ও সাদা শার্ট হলে তো মন্দ হয় না।

৪. চোখের বড় পাতা- এটি ছেলে বা মেয়ের ক্ষেত্রে প্রযোজ্য। তাই চোখের পাতা যাঁদের বড় সেই ছেলেদের প্রতি মেয়েদের টান বেশি থাকে। এবং প্রেমে পড়ে যায়।

৫. হাত পা- ছেলেদের হাত পায়ের পরিষ্কার পরিচ্ছন্নতা সহজেই নারীদের আকর্ষণ করে। হাতে পারে নখ কাটা এসব দেখে মেয়েরা কাছে আসতে চায়।

 

Back to top button
Close