ক্রিকেটখেলাটাইমলাইনIPL

দুর্দান্ত পারফরম্যান্স করেও এলিমিনেটর ম্যাচে বাদ পড়লেন ঋদ্ধিমান? কারন জানালেন ডেভিড ওয়ার্নার

বাংলা হান্ট ডেস্কঃ ঋদ্ধিমান সাহা (Wriddhiman saha) এই বঙ্গ সন্তান এবার আইপিএলে খুব একটা সুযোগ পাননি। তবে যে ক’টি ম্যাচে তিনি সুযোগ পেয়েছেন সেই ম্যাচ গুলিতে তিনি নিজের সেরাটা দিয়েছেন। সমালোচকদের মুখে সপাটে দিয়েছেন ঋদ্ধিমান সাহা। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ওপেন করার সুযোগ পেয়ে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচে 45 বলে 87 রানের দুর্দান্ত ইনিংস খেলেন ঋদ্ধিমান। তারপর আরসিবির বিরুদ্ধে 32 বলে 39 রান এবং গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বাইয়ের বিরুদ্ধে 45 বলে 58 রানের ইনিংস খেলে দলকে প্লে অফে তোলে পাপালি।

এত ভালো পারফরম্যান্স করার সত্ত্বেও এলিমিনেটর ম্যাচে প্রথম একাদশে সুযোগ হয়নি ঋদ্ধিমান সাহার। যে ঋদ্ধিমানের ব্যাটের উপর ভর করে কলকাতা নাইট রাইডার্সকে পিছনে ফেলে প্লে-অফে উঠেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ সেই ঋদ্ধিকেই রাখা হয়নি ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচে।

দুরন্ত ফর্মে থাকা ঋদ্ধিমানকে বাদ দিয়ে কেন মাঠে নামলে সানরাইজার্স হায়দ্রাবাদ? এই প্রশ্নের জবাব দিলেন হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওয়ার্নার টস করতে এছে জানিয়েছিলেন চোটের কারণে এলিমিনেটর ম্যাচে খেলতে পারেননি ঋদ্ধিমান সাহা। তবে ঋদ্ধিমান সাহা না খেললেও তার পরিবর্তে প্রথম একাদশে সুযোগ পান আরেক বঙ্গসন্তান শ্রীবৎস গোস্বামী।

Back to top button