fbpx
টাইমলাইনবিনোদন

নিজের হাতে বাবাকে খাইয়ে দিচ্ছে ছোট্ট আইরা, যশের এই ভাইরাল ভিডিও দেখে মুখে হাসি ফুটতে বাধ‍্য

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের মধ‍্যে প্রথম সারিতেই থাকবে যশের নাম। কেজিএফ ছবিতে তাঁর অভিনয় ইতিমধ‍্যেই নজর কেড়েছে সিনেপ্রেমীদের। তাঁর অনুরাগীর সংখ‍্যা দিন দিন বেড়েই চলেছে।
এবার প্রকাশ‍্যে এসেছে আরও একটি ভিডিও। গৃহবন্দি অবস্থায় এই ভিডিও দেখে যে কারুর মন ভাল হতে বাধ‍্য। ভিডিওতে দেখা যাচ্ছে যশের ছোট্ট মেয়ে আইরা খাইয়ে দিচ্ছে বাবাকে। ছোট ছোট হাতে কি আর চামচের ভার সয়? তাই খাওয়াতে গিয়ে বেশিরভাগটাই পড়ছে অভিনেতার জামায়। কিন্তু দমার পাত্রী নয় আইরা। দিব‍্যি দায়িত্ব নিয়ে বাবাকে খাইয়ে দিচ্ছে সে। যশও বাধ‍্য বাবার মতো খেয়ে নিচ্ছেন।


আসলে এই পুরো কাণ্ডটাই হচ্ছে আইরাকে খাওয়ানোর জন‍্য। কিন্তু বাবাকে ঠিক খাওয়ালেও নিজের বেলায় মুখ খুলতে কিছুতেই রাজি নয় সে। আর এই কাণ্ড দেখে হেসে কুটোপাটি হচ্ছেন ক‍্যামেরা হাতে যশের স্ত্রী। বলা বাহুল‍্য এমন ভিডিও কি ভাইরাল না হয়ে যায়? নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতাকে। তিনি যে অত‍্যন্ত দায়িত্ববান বাবা তাও স্বীকার করে নিয়েছেন সকলে। বহু মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। লাইকের সংখ‍্যাও বাড়ছে হু হু করে।

 

প্রসঙ্গত, এই মুহূর্তে সারা বিশ্বে করোনা ভাইরাসের ব‍্যাপকতার জন‍্য অধিকাংশ দেশেই চলছে লকডাউন। ভারতেও আগামী ১৪ এপ্রিল পর্যন্ত জারি হয়েছে লকডাউন। তাই তারকারাও ঘরবন্দি হয়ে রয়েছেন। এই ফাঁকে সকলেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। ব‍্যতিক্রম নন যশও। মেয়েকে খাওয়ানোর দায়িত্বটা নিজের হাতেই তুলে নিয়েছেন তিনি।

Back to top button
Close
Close