টাইমলাইনবিনোদন

ফের বড়পর্দায় অরণ‍্য-পাখি ম‍্যাজিক, svf এর ব‍্যানারে একসঙ্গে আসছেন যশ-মধুমিতা

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার বেশ জনপ্রিয় নাম ইমন বা পাখী। তাঁকে চেনেন অনেকেই। ধারাবাহিকে এই দুই চরিত্রই বেশ জনপ্রিয় হয়েছিল। সৌজন্যে, মধুমিতা সরকার (madhumita sarkar)। বাংলা টেলিভিশন জগতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন তিনি।

এতদিনে রীতিমতো পরিচিত মুখ হয়ে উঠেছেন মধুমিতা। কিছুদিন হল টেলিজগতের গণ্ডি পেরিয়ে বড়পর্দায় পা রেখেছেন তিনি। পাশাপাশি নিজের সেই চেনা-পরিচিত ইমেজটাও ঝেড়ে ফেলার চেষ্টা চালাচ্ছেন।

তবে সেই পুরনো মধুমিতা এখনো দিব‍্যি মনে গেঁথে রয়েছেন অনুরাগীদের। বিশেষ করে জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র অরণ‍্য ও পাখির হিট জুটি এখনো একই রকম জনপ্রিয় রয়েছে দর্শকদের কাছে।


অরণ‍্য অর্থাৎ যশ দাশগুপ্ত (yash dasgupta) তো বেশ অনেকদিন আগেই বড়পর্দায় পা রেখেছেন। নুসরত জাহান, মিমি চক্রবর্তী সহ টলিউডের প্রথম সারির বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে ইতিমধ‍্যে ছবি করে ফেলেছেন তিনি। ফ‍্যানবেসও দেখার মতো যশের। অতি সম্প্রতি নুসরত ও মিমির সঙ্গে ‘SOS Kolkata’ ছবিতে দেখা গিয়েছে যশকে।

অপরদিকে ছোটপর্দা ছেড়ে কিছুদিন আগেই সেলুলয়েডের দুনিয়ায় পদার্পণ করেছেন মধুমিতা। অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লভ আজ কাল পরশু’ ছবিতে অভিষেক করেছেন তিনি। কমলেশ্বর মুখোপাধ‍্যায়ের মহালয়াতেও মিমি চক্রবর্তীর পাশাপাশি দেখা গিয়েছে মধুমিতাকে।

এবার বড়পর্দায় সেই পুরনো অরণ‍্য পাখি জুটির ম‍্যাজিক ফের দেখার জন‍্য উৎসুক হয়ে উঠেছেন অনুরাগীরা। তাদের ইচ্ছাপূরণও হতে চলেছে খুব শীঘ্রই। svf এর তরফে জানানো হয়েছে সেলুলয়েডের পর্দায় এবার আসতে চলেছে যশ মধুমিতা জুটি।

তবে তাঁদের ছবির নাম বা অন‍্যান‍্য কোনো খবরই এখনো প্রকাশ‍্যে আনা হয়নি। এমনকি যশ বা মধুমিতা কেউই এই বিষয়ে মুখ খোলেননি এখনো। তবে তাতে অনুরাগীদের উৎসাহে এখনো ভাঁটা পড়েনি।

Back to top button