ছবিটাইমলাইনবিনোদন

নিখিলকে ছাড়াই যশের সঙ্গে রাজস্থান ঘুরছেন নুসরত! লুকোচুরি সত্ত্বেও ফাঁস হয়ে গেল ছবি

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে সত‍্যি হল গুঞ্জন। তৃণমূলের অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (nusrat jahan) ও অভিনেতা যশ দাশগুপ্তের (yash dasgupta) আচমকা ঘনিষ্ঠ ‘বন্ধুত্ব’ ও নুসরতের সোশ‍্যাল মিডিয়া থেকে স্বামী নিখিল জৈনের (nikhil jain) অন্তর্ধান চোখ এড়ায়নি নেটিজেনদের। উপরন্তু নুসরতের রাজস্থান ভ‍্যাকেশন ও আশ্চর্যজনক ভাবে যশেরও মরুভূমির মধ‍্যে ছবি দেখে গুঞ্জন তুঙ্গে উঠেছিল‌।

শেষমেষ সত‍্যি হল সব জল্পনা। হাজার লুকোছাপা সত্ত্বেও ফাঁস হয়ে গেল যশ ও নুসরতের একত্রে ছবি। হ‍্যাঁ, রাজস্থানে একসঙ্গেই রয়েছেন যশ ও নুসরত। আজমের শরীফে হযরত খাজা মইনুদ্দিন চিশতির দরগায় একসঙ্গে স্থানীয় সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরাবন্দি হন নুসরত ও যশ। তবে তাঁদের সঙ্গে দেখা মেলেনি নুসরতের স্বামী নিখিলের। এতেই নেটিজেনদের ধারনা রাজস্থানে একান্তেই সময় কাটাচ্ছেন যশ ও নুসরত জুটি।

IMG 20210105 194300 Bangla Hunt Bengali News
প্রসঙ্গত, প্রায়ই নুসরতের ছবিতে ইঙ্গিতপূর্ণ কমেন্ট করতে দেখা যায় যশকে। ‘SOS Kolkata’র পর থেকেই যে যশের অনেকটাই কাছাকাছি চলে এসেছেন নুসরত তা নজরে পড়েছে অনেকেরই।

এমনকি কমেন্ট বক্সে দুজনের ইঙ্গিতপূর্ণ খুনসুটি দেখে প্রশ্ন করতে বাধ‍্য হয়েছেন নুসরত ‘বোনু’ মিমি চক্রবর্তীও। এমনটা কবে থেকে হল? প্রশ্ন করেছেন মিমি। উত্তরে যশ জানান, তিনি ও নুসরত নাকি ‘ম‍্যাচ মেইড ইন হেল’।

অপরদিকে সোশ‍্যাল মিডিয়া মারফত খবর, খুব শীঘ্রই বিভিন্ন জায়গায় ঘুরে ‘মাচা’ শো করতে চলেছেন যশ ও নুসরত। তাঁদের সম্পর্কটা কি শুধুই রিলের নাকি তার ছোঁয়া লেগেছে রিয়াল লাইফেও? প্রশ্ন তুলেছে নেটজনতা।

তবে কি নিজের রাজনৈতিক কেরিয়ার, আসন্ন নির্বাচনের কথা ভেবেই এখনো নতুন সম্পর্কে সিলমোহর বসাতে চাইছেন না নুসরত? গুঞ্জন তুঙ্গে উঠেছে সোশ‍্যাল মিডিয়ায়। তবে এই বিষয়ে মুখে একেবারেই কুলুপ এঁটেছেন নুসরত যশ নিখিল তিনজনেই।

Back to top button