টাইমলাইনবিনোদন

দুজনেই বিতর্কের লাইমলাইটে, একসঙ্গে ফ্রেমবন্দি রোশন সিং ও যশ দাশগুপ্ত

বাংলাহান্ট ডেস্ক: রোশন সিং (roshan singh) ও যশ দাশগুপ্ত (yash dasgupta), দুজনই এখন প্রায়ই ঘোরাফেরা করছেন সংবাদ শিরোনামে। শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee) সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে দীর্ঘদিন লাইমলাইটে ছিলেন রোশন। এখনো মাঝে মাঝেই নিজের সোশ‍্যাল মিডিয়া পোস্টের জন‍্য খবরে উঠে আসেন তিনি। অপরদিকে শোনা যাচ্ছে স্বামী নিখিল জৈনকে ভুলে এখন যশের প্রেমে মত্ত নুসরত জাহান (nusrat jahan)।

এমন অবস্থায় যশ রোশন দুজনকেই দেখা গেল একসঙ্গে। দুজনেই একসঙ্গে ক‍্যামেরাবন্দি হলেন। কিন্তু হঠাৎ করে যশ ও রোশনের দেখা হলই বা কিকরে? স্বাভাবিক ভাবেই উঠেছে এমন প্রশ্ন। আসলে রোশনের যে জিমের ফ্র‍্যাঞাইজি আছে তা অনেকেই জানেন। সেই জিমেই শরীরচর্চার জন‍্য এসেছিলেন যশ দাশগুপ্ত।

সেই সূত্রেই রোশনের সঙ্গে ছবি তোলেনঅ ভিনেতা। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ছবি শেয়ার করে রোশন লিখেছেন, ‘যখন বন্ধুরা আসে বন্ধুত্বপূর্ণ ওয়ার্ক আউটের জন‍্য’। এর আগেই অবশ‍্য রোশন জানিয়েছিলেন গোটা টলিউডের সঙ্গেই নাকি পরিচিতি রয়েছে তাঁর।

প্রসঙ্গত, রোশন এর আগে স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন শ্রাবন্তীর সঙ্গে তাঁর আর কোনো রকম কোনো যোগাযোগ নেই। অপরদিকে প্রেমের গুঞ্জনের মাঝেই নদিয়ায় মাচা শো করতে গিয়েছিলেন যশ ও নুসরত।

তবে দুজনে কি পরিকল্পনা করেই স্টেজ শো? সোশ‍্যাল মিডিয়ার জল্পনা কি ধীরে ধীরে জনসমক্ষে এনে স্বাভাবিক করার চেষ্টায় রয়েছেন যশ নুসরত? অভিনেতার কথায়, আগে থেকে এমন কোনো পরিকল্পনাই ছিল না। প্রস্তাব এসেছিল আয়োজকদের তরফে। মানা করেননি। উপরন্তু এমন প্রস্তাব ভবিষ‍্যতে পেলেও যে লুফে নেবেন তাও জানিয়ে রাখেন যশ।

Back to top button