টাইমলাইনবিনোদন

‘গত পরশু আমাদের বিয়ে হয়েছে’, স্বীকার করলেন যশের নতুন ‘স্ত্রী’

বাংলাহান্ট ডেস্ক: শুধুমাত্র অভিনেতা বা বিজেপি কর্মী বলে আর যশ দাশগুপ্তের (yash dasgupta) পরিচয় দেওয়া যাবে না। তিনি সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (nusrat jahan) সঙ্গী এবং সর্বোপরি ঈশানের বাবা। ছেলের পিতৃপরিচয় প্রকাশ‍্যে আনার পরপরই অভিনেত্রী প্রযোজক এনা সাহার অফিসে বিশ্বকর্মা পুজোয় যশের সঙ্গে উপস্থিত হন নুসরত।

তাঁর নতুন লুকে সবথেকে বেশি নজর কেড়েছে সিঁথির সিঁদুর। গোলাপি চুড়িদারের সঙ্গে সিঁথিতে সিঁদুর নিয়ে ট্র‍্যাডিশনাল সাজে ধরা দিয়েছিলেন তিনি। নুসরতের এই লুক নিয়ে জল্পনা কল্পনার মাঝেই প্রকাশ‍্যে এল যশের সিঁদুরদানের ভিডিও। তা শেয়ার করেছেন যশের নতুন স্ত্রী নিজেই!


না যা ভাবছেন সেটা নয়। এই ব‍্যক্তি হলেন জনপ্রিয় ইউটিউবার স‍্যান্ডি সাহা (sandy saha)। যশের প্রেমে তিনি পাগল। অভিনেতার প্রতিটি ছবিতেই হয় হাসি নয় মাসলের প্রশংসা করে কমেন্ট করতে দেখা যায় তাঁকে। এর আগে নুসরতের ছেলে হওয়ার খবরে তিনি বলেছিলেন ‘আমার বরের ছেলে হল, কিন্তু আমি মাসি হলাম’। নিজেকে যশের স্ত্রী বলেই মনে করেন স‍্যান্ডি। আর এদিন তো অভিনেতার হাতের সিঁদুরও তাঁর সিঁথিতে উঠে গিয়েছে।

হ‍্যাঁ, নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে এদিন একটি ভিডিও শেয়ার করেছেন স‍্যান্ডি যেখানে দেখা যাচ্ছে কমলা রঙের সিঁদুরে স‍্যান্ডির সিঁথি রাঙিয়ে দিচ্ছেন যশ। কিছুক্ষণ পরে আবার তাঁর গালেও সিঁদুর মাখাতে দেখা গেল অভিনেতাকে। ভিডিওতে নতুন বৌয়ের মতোই লজ্জা পাচ্ছেন স‍্যান্ডি।


ভিডিও শেয়ার করে ইউটিউবার লেখেন, ‘আজ আমার হিন্দু মতে বিয়ে হল। আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা। অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো।’ স‍্যান্ডির কথায়, “যশ যদি ভিডিওর জন‍্যও আমার সিঁথিতে সিঁদুর পরায় তাও আমি নিজেকে ওর স্ত্রী মনে করি। গত পরশু বিয়ে হয়েছে আমাদের।”

স‍্যান্ডি এও জানান, যশ বিজেপি করেন বলেই গেরুয়া রঙের সিঁদুর নিয়ে গিয়েছিলেন তিনি। যদি কোনোদিন অভিনেতা রাজনৈতিক দল বদলান তবে তাঁর সিঁথির সিঁদুরের রঙও পালটে যাবে। যদিও স‍্যান্ডির ফেসবুক বলছে অন‍্য কথা। সেখানে তিনি জানিয়েছেন সিঁদুরের রং গেরুয়ার সাথে কোনোরকম রাজনৈতিকতার সম্পর্ক নেই।

ঈশানের মা নুসরত জাহানের সঙ্গেও নাকি কথা হয়েছে স‍্যান্ডির। যশ নুসরত দুজনেই খুব মজার মানুষ। স‍্যান্ডিকে তাঁর ছেলের সৎ মা হিসেবেও নাকি মেনে নিয়েছেন অভিনেত্রী। আর কী কী কথাবার্তা হয়েছে তাও ক্রমশ প্রকাশ‍্য বলে জানিয়েছেন স‍্যান্ডি সাহা।

Related Articles

Back to top button