টাইমলাইনবিনোদন

স্ত্রীকে মারধোরের অভিযোগে জেলে গিয়েছিলেন যশ দাশগুপ্ত! ফাঁস অভিনেতার পুরনো ‘কেচ্ছা’

বাংলাহান্ট ডেস্ক: নুসরত জাহান (nusrat jahan) যশ দাশগুপ্ত (yash dasgupta) বিতর্ক যেন থামার নামই নিচ্ছে না। নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ে’ অস্বীকার এবং সন্তানসম্ভবা হওয়ার খবরে বেশ কিছুদিন ধরেই চর্চায় নুসরত। অপরদিকে সাংসদ অভিনেত্রীর সঙ্গে যশ দাশগুপ্তের সম্পর্কে জড়ানোর গুঞ্জন প্রবল হলেও নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই এক রকম দূরত্ব বাড়িয়ে নিয়েছেন যশ।

কিন্তু বিতর্ক থেকে রেহাই পেলেন না অভিনেতা। নতুন করে ফাঁস হল তাঁর পুরনো ‘কেচ্ছা’। স্ত্রীকে মারধোরের অভিযোগে ইতিমধ‍্যেই হাজতবাস করে এসেছেন যশ! হ‍্যাঁ, যশ দাশগুপ্ত বিবাহিত। এক কন‍্যাসন্তানও রয়েছে তাঁর। কিন্তু বহুদিন আগে থেকেই স্ত্রীর সঙ্গে আলাদা থাকেন তিনি। তবে তাঁর মেয়ে তাঁর সঙ্গেই থাকত।


‘টাইমস অফ ইন্ডিয়া’র একটি পুরনো প্রতিবেদন থেকে জানা গিয়েছে এমনি তথ‍্য। ২০১৪ সালের ২৬ জুনের ওই প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, স্ত্রীকে মারধোরের অভিযোগে জেলে যেতে হয়েছিল যশকে। অভিনেতার প্রাক্তন স্ত্রীর অভিযোগ জানিয়েছিলেন তাঁর বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ ধারায় মামলা দায়ের হয়েছিল যশের বিরুদ্ধে। অথচ উইকিপিডিয়ায় যশ সম্পর্কে তথ‍্যে রয়েছে তিনি অবিবাহিত।

তখনো বড়পরর্দায় পা রাখেননি যশ। ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। সংবাদ মাধ‍্যমের তরফে সিরিয়ালের পরিচালককে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, কারোর ব‍্যক্তিগত বিষয়ে নাক গলাতে চান না তারা। যশ দাশগুপ্ত সংক্রান্ত কোনো ব‍্যাপার সিরিয়ালকে প্রভাবিত করবে না বলেই তখন জানিয়েছিলেন পরিচালক।

Related Articles

Back to top button