টাইমলাইনবিনোদন

টলিউডের ‘মহানায়িকা’ নুসরত, বলিউডের ‘মহানায়ক’ হতে মুম্বইয়ে ঘাম ঝড়াচ্ছেন স্বামী যশ!

বাংলাহান্ট ডেস্ক: খবর আগেই ভেসে এসেছিল। নুসরত জাহান পতি যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এখন আরব সাগর পাড়ের বাসিন্দা। বাংলা সিরিয়াল থেকে উত্থান অরণ‍্য সিংহ রায়ের। টলিউডে গুটি কয়েক ছবি করলেও অভিনেতা হিসাবে তেমন নাম করতে পারেননি যশ। যদিও তাঁর ফ‍্যান ফলোয়িং কিন্তু কম নয়। বরং যশ বলতে পাগল তাঁর ভক্তরা।

অভিনেতা বলিউডে ডেবিউ করতে চলেছেন শুনে উৎফুল্ল অনুরাগীরা। প্রশংসা আর শুভেচ্ছা বার্তায় ভেসেছেন যশ। শুভ কামনা সঙ্গে নিয়ে তিনি পা রেখেছেন হিন্দি ছবিতে। শুটিং শুরু হয়ে গিয়েছে অনেক আগেই। এমনকি প্রথম শিডিউলের কাজও শেষ। এবার দ্বিতীয় শিডিউলের কাজ শুরু ক‍রবেন তিনি।


সূত্রের খবর, প্রথম শিডিউলের শুটিং হয়েছিল উত্ত‍র পশ্চিম ভারতে। দ্বিতীয় শিডিউল শুরু হবে ১০ অগাস্ট থেকে। শুটিং হবে মুম্বইতে। এখন নাকি সেখানেই রয়েছেন যশ। যদিও নুসরত কলকাতাতে রয়েছেন বলে খবর।

‘চিনেবাদাম’ বিতর্কের পর যশকে কটাক্ষ শুনতে হয়েছিল তিনি নাকি অভিনয় পারেন না। এমনকি এমন অভিযোগও উঠেছিল, যতটা না অভিনয় ক্ষমতা তার থেকে বেশি দর হাঁকেন যশ। সেসময় কোনো উত্ত‍র দেননি অভিনেতা। জবাবটা এল অন‍্য ভাবে। চরম সমালোচিত হয়েও বড় দাঁও মারলেন যশ।

বলিউড ডেবিউ ছবিতে তাঁর সঙ্গে দেখা যেতে পারে দিব‍্যা খোসলা কুমার, জাভেদ জাফরি পুত্র মিজান জাফরি, পার্ল ভি পুরীর মতো অভিনেতাদের। পরিচালক বা ছবির নাম এখনো সঠিক ভাবে জানা না গেলেও এ ব‍্যাপারে মুখ খোলেননি যশ।

টলিউডে তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘চিনেবাদাম’। যদিও ছবিতে শুধু অভিনয়টুকুই করেছেন যশ। মুক্তির মাত্র কয়েক দিন আগে চিনেবাদাম থেকে সরে দাঁড়ান তিনি। একদিনের জন‍্যও প্রচার করতে দেখা যায়নি তাঁকে‌। উলটে যশের এমন আচরণে বিতর্ক ফুলেফেঁপে উঠেছিল।

সম্প্রতি শোনা গিয়েছে, পরিচালক শিলাদিত‍্য মৌলিকের বিরুদ্ধে নাকি মানহানির মামলা দায়ের করতে চলেছেন যশ। তাঁর কথার ভুল ব‍্যাখ‍্যা করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন তিনি। যদিও এ ব‍্যাপারে কোনো উচ্চবাচ‍্য যশ করেননি।

Related Articles