টাইমলাইনবিনোদন

মুক্তির ২৪ ঘন্টার মধ‍্যেই রেকর্ড KGF Chapter 2এর, ভিউ ছাড়াল ৮ কোটি!

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল দক্ষিণী অভিনেতা যশের (yash) ‘KGF Chapter 2’র টিজার (teaser)। টিজারটি মুক্তি পেতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। ইতিমধ‍্যেই ১০ কোটি ভিউ এর কাছাকাছি পৌঁছে গিয়েছে টিজারটি। কন্নড় সুপারটার যশও আপ্লুত।

শুধু মাত্র দক্ষিণী ইন্ডাস্ট্রিই নয়, সারা ভারত এই ছবির দ্বিতীয় অংশের জন‍্য প্রতীক্ষার প্রহর গুনছিল। প্রথমে ঠিক হয়েছিল ৮ জানুয়ারি ছবির মুখ‍্য অভিনেতা যশের জন্মদিনের দিন মুক্তি পাবে KGF Chapter 2 এর টিজার। কিন্তু ক্রমশ বাড়তে থাকা দর্শকদের উত্তেজনার কথা মাথায় রেখে যশের জন্মদিনের একদিন আগেই প্রকাশ‍্যে আনা হয় ছবির টিজার।

maxresdefault 131 Bangla Hunt Bengali News

টিজারটি মুক্তি পাওয়ার ২৪ ঘন্টার মধ‍্যেই ৭৮ মিলিয়ন ভিউ ছাড়ায় টিজারটিতে। যত সময় যাচ্ছে ভিউও তত হু হু করে বাড়ছে। দর্শকদের এমন সাড়া পেয়ে আবেগাপ্লুত কন্নড় সুপারস্টার যশও। সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে নিজের অসংখ‍্য অনুরাগীদের ধন‍্যবাদ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২০১৮ তে মুক্তি পেয়েছিল KGF এর প্রথম পার্ট। কন্নড়, তামিল, তেলুগু ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছিল এই ছবি। বেশ কয়েকটি রেকর্ড রয়েছে KGF এর প্রথম পার্টের ঝুলিতে। ২৫০ কোটি টাকার মাইলফলক পেরিয়ে গিয়েছিল এই ছবি। উপরন্তু এটাই চতুর্থ হিন্দিতে ডাবিং করা ছবি যা সবথেকে বেশি সাফল‍্য পেয়েছিল বক্স অফিসে।

প্রসঙ্গত, KGF ছবির পর সিকুয়েল হল KGF Chapter 2। ছবির পরিচালনা করছেন প্রশান্থ নীল। মুখ‍্য চরিত্রে রয়েছেন যশ। তিনি ইতিমধ‍্যেই শুরু করে দিয়েছেন ছবির শুটিং। লকডাউনের পর ফের জোর কদমে শুরু হয় শুটিং।

কন্নড় ছবি KGF Chapter 2 তে খলনায়ক অধীরার চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। এর জন‍্য দাড়ি বাড়াচ্ছেন তিনি। সেই সঙ্গে ফের মাসলওয়ালা লুকেও দেখা যেতে চলেছে তাঁকে। এর আগেই প্রকাশ‍্যে এসেছিল অধীরার চরিত্রে সঞ্জয়ের প্রথম লুকের পোস্টার। তুমুল ভাইরালও হয়েছিল তা।

Back to top button