fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

যশস্বীর বিশ্বকাপের সেরার পুরস্কার ভেঙ্গে দু-টুকরো হয়ে গেল, কিন্ত তাতে কোনো মাথা ব্যথা নেই তার।

অনূর্ধ্ব 19 বিশ্বকাপের প্রত্যেকটা ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করার নিরিখে টুর্নামেন্টের সেরা হয়েছিলেন ভারতীয় ওপেনার যশস্বী জয়সওয়াল। এর ফলে কিংবদন্তি মাখায়া এনতিনি টুর্নামেন্টের সেরা ট্রফি তুলে দেন যশস্বী জয়সওয়ালের হাতে কিন্তু তিনি যখন দেশে ফিরলেন তখন দেখলেন তার টুর্নামেন্ট সেরা হওয়ার ট্রফি দু-টুকরো হয়ে গিয়েছে।

কিন্তু কি ভাবে এত সম্মানের এত মূল্যবান একটা ট্রফি ভেঙে গেল সেই ব্যাপারে কিছু জানেন না যশস্বী, এমনকি এই ব্যাপারে বিন্দুমাত্র জানার আগ্রহ নেই তার। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যশস্বীর কোচ জ্বালা সিংহ জানিয়েছেন এই ব্যাপার নিয়ে কোনো প্রকার মাথা ব্যথা নেই যশস্বীর, একনকি কীভাবে ট্রফি ভেঙ্গে গেল এই ব্যাপারে জানার চেষ্টাও করেনি সে। ট্রফি নিয়ে কোনোদিনই ভাবেনি যশস্বী, তার একটাই ভাবনা সেটা হল কি ভাবে আরও বেশি করে রান পাওয়া যায়, এই নিয়েই তিনি দিন রাত ভাবনা চিন্তা করেন।

অনূর্ধ্ব 19 বিশ্বকাপে সেমিফাইনালে সেঞ্চুরি এবং চারটি হাফ সেঞ্চুরি সহ মোট 400 রান করেন যশস্বী। এমনকি ফাইনালে একাই ভারতীয় দলকে টেনে নিয়ে যাচ্ছিলেন তিনি তার সঙ্গে যোগ্য সঙ্গ দিতে পারেনি কোন ভারতীয় ব্যাটসম্যান। কিন্তু খারাপ শট খেলে আউট হয়ে যান যশস্বী তারপর ভারতের রান আর বড় রানে পরিণত হয়নি। সেই কারণেই ফাইনালে ভারতকে হারিয়ে হয়। ফাইনালে হার কোনভাবেই ভুলতে পারছেন না যশস্বী, সেই কারণে তার কাছে টুর্নামেন্টের সেরার পুরস্কারের কোন মূল্য নেই।

Back to top button
Close