টাইমলাইনবিনোদন

‘পাঠান’ বয়কটের ডাক সনাতনীদের, আদিত‍্যনাথের গুরুভাইকে মুণ্ডচ্ছেদের হুমকি দিলেন শাহরুখ ভক্ত!

বাংলাহান্ট ডেস্ক: তোলপাড় হচ্ছে বলিউড। একের পর এক খানের সিনেমা বয়কটের ডাক তুলছেন নেটনাগরিকরা। আমির খানের (Aamir Khan) ‘লাল সি‌ং চাড্ডা’ ডুবিয়ে দেওয়ার পণ করেছিলেন নেটিজেনদের একটা বড় অংশ‌। কার্যক্ষেত্রে হয়েছে সেটাই। এবার নিশানায় শাহরুখ খান (Shahrukh Khan)। তাঁর আসন্ন ছবি ‘পাঠান’ বয়কটের ডাক দিলেন যোগী আদিত‍্যনাথের (Yogi Adityanath) গুরুভাই সাধু দেবনাথ (Sadhu Devnath)।

চার বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ। নতুন ছবির জন‍্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। ২০২৩ জুড়ে শুধু কিং খান ধামাকা হবে, প্রতিশ্রুতি দিয়েছেন অভিনেতা। সূত্রপাত হবে ‘পাঠান’ দিয়ে। আগামী বছরের জানুয়ারিতেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত এই ছবি। এখনো ট্রেলার পর্যন্ত মুক্তি পায়নি। তার আগেই ছবি বয়কটের ডাক দিলেন সাধু দেবনাথ।


উত্তরপ্রদেশের মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথের গুরুভাই কচ্ছ সাধু সমাজের সভাপতি সাধু দেবনাথ। শাহরুখের ছবি বয়কটের ডাক দেওয়ায় অভিনেতার এক ভক্ত নাকি তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। পুলিসে অভিযোগ দায়ের করতে চলেছেন সাধু দেবনাথ।

সংবাদ মাধ‍্যমকে তিনি জানিয়েছেন, ‘সেলিম আলি নামে এক শাহরুখ ভক্ত টুইটারে আমার মুণ্ডচ্ছেদ করা একটি পোস্টার শেয়ার করেছিল টুইটারে। শাহরুখ খানের পিআর টিমের লোক সে। বৃহস্পতিবার আমি টুইটে সনাতনীদের আর্জি জানিয়েছিলাম, আমির খানের লাল সিং চাড্ডার মতোই শাহরুখ খানের নতুন ছবি ‘পাঠান’ বয়কট করতে। ওই টুইটেরই প্রতিক্রিয়া এটা।’


সাধু দেবনাথ আরো বলেন, তিনি কোনো ছবি, ধর্ম বা সম্প্রদায়ের বিপক্ষে নন। তিনি ওইসব অভিনেতাদের বিরুদ্ধে যারা ভারতীয় ভক্তদের দৌলতে খেয়ে পরে দেশেরই অপমান করে। দেশ ও দেশের মানুষদের বিরুদ্ধে কোনো কিছু সহ‍্য করবেন না, স্পষ্ট জানিয়েছেন তিনি।

সদ‍্য মুক্তিপ্রাপ্ত লাল সিং চাড্ডা ও রক্ষা বন্ধনকে বয়কটের ডাক তুলেছেন নেটিজেনরা। ফলতঃ দর্শকের অভাবে দুই ছবিই ধুঁকছে বক্স অফিসে। উপরন্তু সলমন খানের ভক্তরা দাবি করেছেন, টাইগার থ্রি তে তাঁরা দেখতে চান না শাহরুখকে। কিং খানকে পাকিস্তানে ছুঁড়ে ফেলার ডাকও উঠছে।

Related Articles