টাইমলাইনভারত

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভারতের একজন বিখ্যাত নেতার ছবি, চিনতে পারছেন ইনি কে?

বাংলা হান্ট ডেস্কঃ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি বহু পুরনো ছবি। সেই ছবি দেখিয়ে জিজ্ঞাসা করা হচ্ছে সেটি কার? যদিও অনেকেই সেই ছবিটি এক নজরেই চিনতে পারছে, আবার অনেকেই ছবি দেখে মাথা চুলকাচ্ছে। আপনাদের জানিয়ে দিই, ইনি আর কেউ নন, ইনি হলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ছবিটি কবে তোলা হয়েছে সেটা জানা সম্ভব হয়নি। তবে এটুকু আন্দাজ করা যাচ্ছে যে, এটা হয়ত যোগী আদিত্যনাথের কলেজ লাইফের ছবি। যোগী আদিত্যনাথের সাথে ওনার বন্ধু দাঁড়িয়ে আছে। আর ওনার পিছনের ব্রিজটি যত সম্ভব হৃষীকেশের লক্ষ্মণ ঝুলা।

এর আগেও যোগী আদিত্যনাথের অনেক পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এই ছবিটি আবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় কাঁপাচ্ছে। জানিয়ে রাখি, যোগী আদিত্যনাথের জন্ম পাউড়ি গাড়োয়াল জেলার পাঞ্চুর গ্রামে হয়েছিল। যেটি পূর্বে উত্তর প্রদেশের অংশ থাকলেও এখন উত্তরাখণ্ড রাজ্যের অংশ।

যোগী আদিত্যনাথ ১৯৯০ সালে রাম জন্মভূমি আন্দোলনের সময় বাড়ি ছেড়ে উত্তর প্রদেশে চলে এসেছিলেন। তিনি গোরক্ষনাথ মন্দিরের মহন্ত অবৈদ্যনাথের থেকে আধ্মাত্মিক শিক্ষা নেন। পরে তিনি গোরক্ষনাথ মন্দিরের দায়িত্বভার পান। সেখান থেকে বিজেপির টিকিটে তিনি লোকসভা নির্বাচনে লড়ে সাংসদও হন। আর এখন তিনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

Back to top button