টাইমলাইনভারত

ডাণ্ডার বদলে হাতে মোবাইল থাকলেই করা হবে সাসপেন্ড! পুলিশকে কড়া নির্দেশিকা যোগী আদিত্যনাথের

বাংলা হান্ট ডেস্কঃ উত্তর প্রদেশের আইন শৃঙ্খলা নিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) আরও কড়া হচ্ছেন। সমীক্ষা বৈঠকে উনি আবারও উত্তর প্রদেশ পুলিশকে কড়া বার্তা দেন। ওই বৈঠকে উনি উত্তর প্রদেশ পুলিশকে কড়া নির্দেশ দেন। উনি বলেন, উৎসবের মরশুমে যেন লুটপাঠ আর চুরির ঘটনা না সামনে আসে। এর সাথে সাথে পুলিশকে পেট্রোলিং আরও বাড়ানোর জন্য এবং সংবেদনশীল এলাকায় বেশি করে নজর রাখার নির্দেশ দেন। মুখ্যমন্ত্রী যোগীর মিডিয়া মুখপাত্র এই তথ্য দেন।

মুখ্যমন্ত্রী যোগী বলেন, পুলিশ কনস্টেবলের হাতে মোবাইলের বদলে ডাণ্ডা চাই। উনি বলেন, অনেকবার এটা দেখা যায় যে, ডিউটির সময় কনস্টেবল মোবাইলে সোশ্যাল মিডিয়ায় ব্যাস্ত থাকে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ পুলিশ আধিকারিকদের নির্দেশিকা জারি করে বলেন, কনস্টেবলদের হাতে মোবাইলের বদলে যেন ডাণ্ডা দেখা যায়। আর যদি এমন না হয়, তাহলে কনস্টেবলদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। উনি বলেন, এরকম কিছু দেখলে পুলিশ কর্মীকে তৎক্ষণাৎ সাসপেন্ড করা হবে।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, নবরাত্রি আর দশেরা এর উৎসব সুরক্ষিত ভাবে পালিত হওয়ার জন্য পুলিশ আধিকারিকদের শুভেচ্ছা জানাই। উনি বলেন, উৎসব শুধু একটা অনুষ্ঠান না, শাসন আর প্রশাসনের কার্যক্ষমতাও প্রদর্শন করে। পুলিশ আর প্রশাসনের গুরুত্বপূর্ণ যোগদানের ফলেই সমস্ত উৎসব শান্তি আর সুরক্ষিত ভাবে পালন করা সম্ভব।

Back to top button