টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

আর মাত্র ২৮ দিন, তারপরই তৃণমূলের গুন্ডাদের খুঁজে খুঁজে শাস্তি দেওয়া হবেঃ যোগী আদিত্যনাথ

বাংলাহান্ট ডেস্কঃ বাংলায় দ্বিতীয় দফার ভোট গ্রহণ মিটতেই পরবর্তী দফার নির্বাচনের জন্য প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন তৃণমূল-বিজেপি দু’পক্ষই। সেখান থেকে একে অপরকে একাধিক দুর্নীতির অভিযোগে একহাত নিচ্ছেন দু’দলই। সেই মত এদিন হুগলীর খানাকুলে জনসভা করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। সেখান থেকে একাধিক ইস্যুতে শাসকদল তৃণমূলকে (TMC) বিঁধলেন তিনি।

তিনি আজ খানাকুলের (Khanakul) সভামঞ্চ থেকে বলেন,’ উত্তরপ্রদেশের মত এ রাজ্যেও তৃণমূলের গুণ্ডাদের খুঁজে খুঁজে জেলে ভরা হবে। আর তার জন্য বাকি আর মাত্র ২৮ দিন। এমনকি উত্তরপ্রদেশে অনেক গুণ্ডায় যমলোকে চলে গেছেন বলেও উল্লেখ করেন তিনি। যোগী আদিত্যনাথ এদিন আরও বলেন যে, এ রাজ্য শুধু জাতীয়তাবাদ নয়, গোটা দেশের আধ্যাত্মিক চেতনাকে প্রশস্ত করেছে। কিন্তু আজ যখন এ রাজ্যের কথা হয়, তখন বলা হয় বাংলায় এখন শুধুই গুন্ডারাজ, অরাজকতা চলছে। এই পরিস্থিতি থেকে বাংলাকে মুক্তি দেওয়ার সংকল্প নিয়েছে বিজেপি (BJP) বলেও জানান তিনি।

TMC goons to be in jail within a month of BJP coming to power in West Bengal': Yogi Adityanath

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) সরাসরি নিশানা করে তিনি আজ বলেন, ‘আপনি সংবিধানের শপথ নিয়ে ১০ বছরের মুখ্যমন্ত্রী হয়েছেন আপনি। কিন্তু শাসকদলের গুন্ডারা বিজেপির কার্যকর্তাদের খুন করছে। এই গুন্ডাদের শনাক্ত করতে মাত্র ২৮ দিন রয়েছে। এরপর সবাইকে শাস্তি দেওয়া হবে। এদিন ঠিক এই সুরেই হুঁশিয়ারি দিলেন যোগী।

তৃণমূল সরকারকে বিঁধে তিনি এদিন আরও বলেন, মন্দির তৈরি দিদির পছন্দ নয়, দুর্গাপূজাকেও দিদি পছন্দ করেন না। তবে রাম মন্দির (Ram Mandir )নিয়ে এত প্রশ্ন থাকা সত্ত্বেও বিজেপি যেভাবে তা নির্মাণ করেছে, সেভাবেই এ রাজ্যেও বিকাশ হবে, যুব সম্প্রদায়ের জন্য চাকরি হবে, কৃষকদের কিষান সুরক্ষা নিধির সুবিধা পাবেন। খানাকুল থেকে তিনি এও বলেন, দিদির শাসন কালে অসংখ্য কৃষক আত্মহত্যা করেছে। মমতা কৃষকদের কথা শোনেন না এবং তাঁদের পাশে থাকেন না বলেও মন্তব্য করেন তিনি। আদিত্যনাথ এদিন বলেন, মমতা এ রাজ্যের কৃষকদের সাথে নেই, রয়েছেন গুণ্ডাদের সঙ্গে।

Back to top button