টাইমলাইনভারত

যোগী-নাড্ডার হাত ধরে উত্তরপ্রদেশে বিজেপির অফিসেও স্থাপিত হল ভগবান রামের মূর্তি

বাংলা হান্ট ডেস্কঃ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা উত্তর প্রদেশের রাজধানী লখনউয়ে বিজেপির অফিসে ভগবান শ্রী রামের মূর্তি উদ্বোধন করেন। নাড্ডা শ্রী রামের পুজো করার পর এই মূর্তির উদ্বোধন করেন। জানিয়ে রাখি, ভগবান রামের এই মূর্তি কোদণ্ড রামের প্রতিমা। উত্তর ভারতে ভগবান রামকে রাজা রুপে পুজো করা হয়। ভগবান রাম সেখানে দেবী সীতা, হনুমান, লক্ষ্মণ, ভরত আর শত্রুঘ্ন’র সাথে রামদরবার রুপে থাকেন। ধনুর্ধারী রুপে দক্ষিণ ভারতে ভগবান রামকে পুজো করা হয়।

ধনুকের সাথে ভগবান রামের এই রুপকে কোদণ্ড রুপ বলা হয়। মূর্তির উন্মোচনের মুহূর্তে বিজেপির অফিসে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সমেত রাজ্যের অনেক নেতা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিজেপির সভাপতি জেপি নাড্ডা নিজের দুই দিবসিয় সফরে উত্তর প্রদেশে গিয়েছেন। নিজের সফরের দ্বিতীয় দিনে উনি বুথ সভাপতিদের সম্বোধন করেন। বিধানসভা নির্বাচনের আগে কার্যকরতাদের মধ্যে উৎসাহ আনার সাথে সাথে উত্তরপ্রদেশ সরকার এবং রাজ্যের সংগঠনেরও বাহবা করেন তিনি। উনি বলেন, রাম মন্দিরের ইস্যু ৫০০ বছর ধরে আটকে ছিল কিন্তু এখন সেই সমস্যার সমাধান হয়েছে আর অয্যোধ্যায় ভব্য রাম মন্দির তৈরি হতে চলেছে।

জেপি নাড্ডা ইন্ডিয়া টুডের সমীক্ষায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দেশের সেরা মুখ্যমন্ত্রী হওয়ার জন্য শুভেচ্ছাও জানান। উনি বলেন, কেন্দ্র ছাড়া উত্তর প্রদেশ সরকারও ভালো কাজ করছে। আর এরজন্য মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শুভেচ্ছার যোগ্য।

নাড্ডা মোদী সরকারের যোজনার কথা উল্লেখ করে বলেন, উজ্জ্বলা যোজনার মাধ্যমে ৮ কোটি মহিলাকে গ্যাস কানেকশন দেওয়া হয়েছে। করোনা কালে উত্তর প্রদেশে টেস্টিং ক্যাপাসিটি দেড় লক্ষ প্রতিদিন থেকে বেড়ে ১০ লক্ষ প্রতিদিন হয়েছে। এছাড়াও রাজ্যে হাসপাতাল এবং ভেন্টিলেটরের সংখ্যাও বাড়ানো হয়েছে।

Back to top button