টাইমলাইনভারত

সবথেক সস্তা! মাত্র ৪ টাকায় ১ জিবি, গ্রাহকদের জন্য দুর্দান্ত প্ল্যান আনলো Jio

বাংলাহান্ট ডেস্কঃ গ্রাহকদের সুবিধার্থে প্রায় রোজ দিনই কিছু না কিছু নতুন প্ল্যান বের করছে জিও (jio)। যার ব্যবহার করে গ্রাহকরা দারুণ লাভবান হতে পারবেন। সম্প্রতি জিও-র সবথেকে সস্তার দুই প্ল্যান বন্ধ করে, তার পরিবর্তে এক দুর্দান্ত প্ল্যান এনেছে জিও। আর এবার এনেছে এমন এক স্কিম, যাতে করে মাত্র ৪ টাকায় গ্রাহক পেয়ে যাবেন প্রায় ১ জিবি ডেটা।

দেখে নিন-
দীর্ঘমেয়াদী এবং সঙ্গে স্বল্পমেযায়ী প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে জিও। যেখানে ৩৬৫ দিনের মধ্যে প্রতিদিন ৩ GB ডেটা পাবে গ্রাহক, অর্থাৎ মোট ১০৯৫ GB ডেটা পাচ্ছেন। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ এসএমএসের সুবিধাও। অর্থাৎ, প্রতি জিবির দাম পড়ছে মাত্র ৩.১০ টাকা। রিচার্জ মাত্র ৩৪৯৯ টাকায়।

৩৬৫ দিনের মধ্যে প্রতিদিন ২ GB ডেটা পাবে গ্রাহক, অর্থাৎ মোট ৭৩০ GB ডেটা পাচ্ছেন। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ এসএমএসের সুবিধাও। অর্থাৎ, প্রতি জিবির দাম পড়ছে মাত্র ৩.২৮ টাকা। রিচার্জ মাত্র ২৩৯৯ টাকায়।

৮৪ দিনের মধ্যে প্রতিদিন ২ GB ডেটা পাবে গ্রাহক, অর্থাৎ মোট ১৬৮ GB ডেটা পাচ্ছেন। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ এসএমএসের সুবিধাও। অর্থাৎ, প্রতি জিবির দাম পড়ছে মাত্র ৩.৫০ টাকা। রিচার্জ মাত্র ৫৯৯ টাকায়।

JIO Offer

৮৪ দিনের মধ্যে প্রতিদিন ৩ GB ডেটা পাবে গ্রাহক, অর্থাৎ মোট ২৫২ GB ডেটা পাচ্ছেন। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ এসএমএসের সুবিধাও। অর্থাৎ, প্রতি জিবির দাম পড়ছে মাত্র ৩.৯০ টাকা। রিচার্জ মাত্র ৯৯৯ টাকায়।

৫৬ দিনের মধ্যে প্রতিদিন ২ GB ডেটা পাবে গ্রাহক, অর্থাৎ মোট ১১২ GB ডেটা পাচ্ছেন। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ এসএমএসের সুবিধাও। অর্থাৎ, প্রতি জিবির দাম পড়ছে মাত্র ৩.৯০ টাকা। রিচার্জ মাত্র ৪৪৪ টাকায়।

Related Articles

Back to top button