টাইমলাইনখেলাক্রিকেট

বাড়িতে বসে IPL দেখার জন্য দিতে হবে পুরো এক বছরের টাকা

বাংলা হান্ট ডেস্কঃ আগামী 19 শে সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহির মাটিতে বসতে চলেছে এবারের আইপিএলের আসর। করোনা ভাইরাসের কারণে ভারত থেকে স্থানান্তরিত করে এবারের আইপিএল আয়োজন করা হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহীতে। যেহেতু এই মুহূর্তে বিশ্বজুড়ে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস সেই কারণে এবার সম্পূর্ণ আইপিএল অনুষ্ঠিত হবে ফাঁকা গ্যালারিতে। ক্রিকেটার এবং ক্রিকেটের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ছাড়া স্টেডিয়াম এর ভেতরে অন্য কারুর প্রবেশ নিষেধ। বিশেষ করে দর্শকরা একেবারেই মাঠের ভেতর প্রবেশ করে খেলা দেখার ছাড়পত্র পাবেন না।

আর তাই এবারে ভারতীয় ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে সারা বিশ্বে যত আইপিএলপ্রেমী মানুষ রয়েছেন সকলকেই আইপিএল দেখার চোখ রাখতে হবে টিভির পর্দায়। এছাড়াও যারা বাড়িতে বসে টিভিতে আইপিএল দেখতে পারবেন না কিংবা বাড়ির বাইরে থাকবেন তারা আইপিএল দেখার জন্য চোখ রাখবেন স্মার্ট ফোনের স্ক্রিনে। আর স্মার্টফোনে এবারের আইপিএল সম্প্রচার করা হবে ডিজনি প্লাস হটস্টার এর মাধ্যমে।

তবে যারা নিজেদের স্মার্টফোনের মাধ্যমে এবারের আইপিএল দেখবেন বলে ভাবছেন তাদের জন্য কিছুটা হলেও উদ্বেগ বাড়ালো ডিজনি প্লাস হটস্টার অ্যাপ। শনিবার এক বিবৃতিতে ডিজনি প্লাস হটস্টার অ্যাপের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিদের আইপিএল ম্যাচ দেখার জন্য পুরো এক বছরের টাকা একসঙ্গে দিতে হবে অর্থাৎ নিতে হবে পুরো এক বছরের সাবস্ক্রিপসন। ডিজনি প্লাস হটস্টারের তরফে আইপিএল এর জন্য দুটি স্পেশাল প্যাকেজ ঘোষণা করা হয়েছে। যারা ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপসন নেবেন তাদের দিতে হবে এক বছরের জন্য 399 টাকা এবং যারা ডিজনি প্লাস হটস্টারের প্রিমিয়াম সাবস্ক্রিপসন নেবেন তাদের দিতে হবে এক বছরের জন্য 1499 টাকা।

Related Articles

Back to top button