fbpx
টাইমলাইনবিনোদন

শুধু একটা ক্লিক, তারপরেই চুমুতে ভরিয়ে দেবেন সানি লিওন

বাংলাহান্ট ডেস্ক: নীল ছবির দুনিয়া ছেড়ে অনেক আগেই বলিউডে প্রবেশ করেছেন সানি লিওন। এখন পুরোপুরি বলিপাড়ারই বাসিন্দা হয়ে গিয়েছেন তিনি। আগে তো জনপ্রিয় ছিলেনইনি, এখন সেটা দ্বিগুন হয়ে গিয়েছে। নানা ছবিতে আইটেম সং তো বটেই, রিয়েলিটি শোয়ের সঞ্চালকের দায়িত্বও বেশ সাবলীল ভাবে পালন করছেন সানি।

সোশ্যাল মিডিয়ায় তো তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝে মাঝেই এমন এমন ভিডিও দেন যে নেটিজেনরা ভাবতে বসেন তার নেপথ্যের রহস্য। সম্প্রতি আরও একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সানি। শুধু একটা ক্লিক করে ভিডিও চালু করলেই একের পর এক চুমুতে ভরিয়ে দিচ্ছেন  বলিউডের ‘বেবি ডল’।

দুই কানে দুই বড় বড় দুল। একটাতে লেখা অন, অপরটিতে অফ। এমনটাই নাকি এখন ‘মুড’ সানির। ক্যাপশনে নিজের অদ্ভূত দুল নিয়ে মজা করে তিনি লিখেছেন, এই সাজেই থাইল্যান্ড পাড়ি দিচ্ছেন সানি। তবে শুধু কানের দুল নয়। তার পোশাকেও রয়েছে চমক। কালো ফুলহাতা টপ ও একটা ‘হটকে’ প্যান্ট পরে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন সানি লিওন। এই লুক যে তাঁর বেশ পছ্ন্দ হয়েছে তাও জানাতে ভোলেননি তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন সানি। যেখানে দেখা গিয়েছিল ‘মিস্টার ভি’ নামে এক ব্যক্তির সঙ্গে ভিডিও কলে কথা বলছেন তিনি। কে এই মিস্টার ভি, সেই নিয়েও নানা আলোচনা সমালোচনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button
Close
Close