fbpx
টাইমলাইনভাইরালভিডিও

একের পর এক হিট হিন্দি গানে নেচে ভাইরাল যুবক; ভিডিও দেখে নেটিজেনরা বললেন, বলিউড তারকাদের থেকে ভাল

বাংলাহান্ট ডেস্ক: প্রতিভা ধনী গরীবের মধ‍্যে কোনও তফাত করে না। দরিদ্র পরিবার থেকেও এমন বহু প্রতিভা উঠে আসে যা রীতিমতো বাহবার যোগ‍্য। কিন্তু অর্থের অভাবেই বেশির ভাগ প্রতিভা চাপা পড়ে যায়, পায়না যোগ‍্য সম্মান।
এমনই এক যুবকের অসাধারন নাচের ভিডিও (video) ভাইরাল (viral) হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। জানা গিয়েছে ঝাড়খন্ডের ধানবাদের বাসিন্দা সে, নাম সনাতন। তার নাচ দেখে হতবাক হয়ে গিয়েছে নেটিজেনরা। এমন সাবলীল নাচ দক্ষ নাচিয়েদেরও টক্কর দিতে পারে বলে অভিমত নেটজনতার।
একের পর এক হিন্দি সুপারহিট গানে নাচতে দেখা গিয়েছে যুবককে। কখনও একটি মাটির বাড়ির সামনে আবার কখনও স্টেশনের প্ল‍্যাটফর্মে। প্রতিটি নাচেই তাক লাগিয়ে দিয়েছে ওই যুবক। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছে তাকে। বলিউডের বহু তারকার থেকেও সনাতন ভাল নাচে বলে বক্তব‍্য তাদের।


সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই নাচের ভিডিও। ২.৪ মিলিয়ন ভিউ হয়েছে ভিডিওটিতে। শেয়ার হয়েছে ৯ হাজার বারেরও বেশি। ২ লক্ষের উপর লাইক পড়েছে এই ভিডিওতে। একজন মন্তব‍্য করেছেন, উনি দরিদ্র না, প্রতিভার দিক দিয়ে উনি আমাদের সবার থেকে বেশি ধনী। অপর একজন লিখেছেন, সঠিক প্রশিক্ষণ পেলে ভবিষ‍্যতে একজন বড় শিল্পী হয়ে উঠবেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
এই ভাইরাল ভিডিওর দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর।

Back to top button
Close