টাইমলাইনপশ্চিমবঙ্গ

মাস্ক পরতে বলায় চটল যুবক, খিদিরপুরে সবার সামনেই পুলিশকে মারধর

বাংলা হান্ট ডেস্কঃ করোনা নিয়ে চারিদিকেই সচেতনতার প্রচার চলছে। সবাইকে মাস্ক পরার আবেদন করার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সবাইকে আবেদন জানানো হচ্ছে পুলিশ, প্রশাসনের পক্ষ থেকে। এদিন করোনা নিয়ে সচেতনতার বৃদ্ধিতে খিদিরপুরে কলকাতা পুলিশ অভিযান চালাচ্ছিল। আর সেখানেই এক পুলিশকর্মীকে মারধর করার অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে।

জানা গিয়েছে যে, ওই যুবককে মাস্ক পরতে বলায় সেই পুলিশের উপর চড়াও হয়। এরপরই সে পুলিশকর্মীকে মারধরও করে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে যে, ডিসি পোর্ট ও ওয়াটগঞ্জ থানা এলাকায় ওসির নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। সেখানে যাদের মুখে মাস্ক নেই, তাঁদের মাস্ক পরার নির্দেশ দেওয়া হয়। কেউ সেই নির্দেশ অমান্য করলে তাঁকে গ্রেফতারও করা হয়।

সেই সময় অভিযান চালানো পুলিশ কর্মী এক যুবককে মাস্ক পরতে বলেন। পুলিশ কর্মীর থেকে মাস্ক পরার কোথা শুনেই চটে যায় যুবক। পুলিশ কর্মী খোদ মাস্ক পরিয়ে দিতে চাইলেও রাজি হয়না সেই যুবক। এরপরই সে উল্টে কর্তব্যরত পুলিশ কর্মীর গায়ে হাত তোলে এবং তাঁর বিরুদ্ধে পুলিশ কর্মীকে মারধরের অভিযোগও ওঠে। এরপরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Related Articles

Back to top button