টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

তৃণমূলের প্রার্থী যোগ দিয়েছেন বিজেপিতে বলে ভুয়ো প্রচার শতরূপ ঘোষের! আইনের পথে যাওয়ার হুঁশিয়ারি শাসক দলের

বাংলা হান্ট ডেস্কঃ প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকে তৃণমূলের অন্দরে ক্ষোভ দেখা গিয়েছে। একের পর এক তৃণমূলের নেতা-নেত্রী দল ছাড়ার ঘোষণা করেছেন। সেই ক্রমেই সোনামুখীর তৃণমূল নেত্রী দীপালি সাহা তৃণমূল ছাড়ার ঘোষণা করেছেন এবং তিনি বিজেপিত যোগও দিয়েছেন। বিজেপির রাজ্য সভাপতির হাত ধরে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন।

কিন্তু যুব বাম নেতা শতরুপ ঘোষ দীপালি সাহার নাম না নিয়ে তৃণমূলের প্রার্থী শিউলি সাহার নাম নিয়ে বিপাকে পড়লেন। উল্লেখ্য, বাম নেতা শতরুপ ঘোষ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লেখেন, ‘যখন একের পর এক তৃণমূল নেতা-নেত্রী ভোট প্রার্থী না হতে পেরে বিজেপিতে চলে যাচ্ছেন, তখন অনন্য নজির গড়লেন তৃণমূল প্রার্থী শিউলি সাহা। তিনি ভোটে প্রার্থী হয়েও পরের দিন বিজেপিতে যোগ দিয়েছেন।”

বলে রাখি গতকাল তৃণমূলের যেই প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে। তাতে তৃণমূল নেত্রী শিউলি সাহার নামও আছে। আর তিনি কেশপুর থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন। তবে তিনি বিজেপিতে যোগ দেননি। কিন্তু বাম নেতা শতরুপ ঘোষ ওনার বিরুদ্ধে ভুয়ো প্রচার করে বলেছেন শিউলি সাহা প্রার্থী হয়েও বিজেপিতে যোগ দিয়েছেন। আর এই নিয়ে ক্ষোভে ফেটে পড়েছেন তৃণমূল নেত্রী শিউলি সাহা।

তৃণমূল নেত্রী শিউলি সাহা ওনাকে নিয়ে অপপ্রচার করার জন্য শতরুপ ঘোষের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন। শিউলি ঘোষ একটি দৈনন্দিন বাংলা সংবাদমাধ্যমের সঙ্গে কথাবার্তার সময় বলেন, কে এই শতরুপ ঘোষ? আমি শুনেছি উনি দুইবার ভোটে হেরেছেন। আর এরপর আমার নামে এসব অপপ্রচার করছেন।

শিউলি সাহা আরও বলেন, ‘আমি বিক্রি হওয়ার মানুষ না। এর আগে সিপিএমের রামেশ্বর দলুইকে ১ লক্ষ ভোটে হারিয়েছি। এবারও সিপিএম প্রার্থীকে নিলডাউন করিয়ে ছাড়ব।” শিউলি সাহা ওনাকে নিয়ে চলা অপপ্রচারের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেন।

Back to top button