টাইমলাইনরাজনীতি

নির্বাচনী প্রচারে যাওয়া তেজস্বী যাদবকে হাওয়াই চটি ছুঁড়ে মারল এক যুবক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বিহারের বিধানসভা নির্বাচনে (Bihar Election) এখন প্রতিটি রাজনৈতিক দলই সভা করা শুরু করে দিয়েছে। জনতার কাছে ভোট চাইতে নেতারা চারিদিকে জনসভা করে চলেছেন। একদিকে নেতারা যেমন ভিড় জুটিয়ে তাঁদের বক্তব্য রাখার চেষ্টা করছে, তেমনই জনতা আবার ভিড়ের মাধ্যমেই নেতাদের উপর ক্ষোভ উগড়ে চিচ্ছে। এরকমই একটি মামলা ঔরঙ্গাবাদ থেকে সামনে আসছে। সেখানে লালু প্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদবকে (Tejashwi Yadav) এক যুবক জুতো ছুঁড়ে মেরেছে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হচ্ছে।

উল্লেখ্য, ঔরঙ্গাবাদে কংগ্রেস প্রার্থী রাজেশ রামের প্রচারে তেজস্বী যাদবের জন্য সভার আয়োজন করা হয়েছিল। সেখানে ওনার ভাষণ শোনার জন্য হাজার হাজার মানুষ জড়ো হয়েছিলেন। সেখানেই তেজস্বী যাদবকে একজন জুতো ছুঁড়ে মারে। জানা গিয়েছে যে, জুতো ছুঁড়ে মারা যুবক দিব্যাঙ্গ।

প্রথমে যখন জুতো ছোড়া হয়, তখন সেটি তেজস্বীর পাশ দিয়ে বেরিয়ে যায়। এরপর তেজস্বী কিছু বুঝে ওঠার আগেই আরেকটি চপ্পল ছুঁড়ে মারে ওই যুবক। দ্বিতীয় চপ্পলটি একেবারে সোজাসুজি তেজস্বীর বুকে গিয়ে লাগে। মঞ্চে বসে তেজস্বী আর সমস্ত নেতা কর্মীরা এই ঘটনায় আঁতকে ওঠেন। তৎক্ষণাৎ ওই যুবককে শান্ত করা হয়। এরপর তেজস্বী নিজের ভাষণ দেওয়া শুরু করেন।

Back to top button