টাইমলাইনবিনোদনভাইরালভিডিও

বং গাই ইউটিউবে ‘নেপোটিজমের মাথা’! কিরণ দত্তের সঙ্গে চুলোচুলি ‘সিনেবাপ’ মৃন্ময়ের

বাংলাহান্ট ডেস্ক: ‘দাদাগিরি’তে (Dadagiri) নেপোটিজম। উত্তরবঙ্গকে বঞ্চিত করে দক্ষিণবঙ্গের কনটেন্ট ক্রিয়েটরদের সুযোগ দেওয়া হয়। সম্প্রতি দাদাগিরির ইউটিউবার স্পেশ‍্যাল পর্ব নিয়ে এমনি বিষ্ফোরক অভিযোগ করেছেন ‘সিনেবাপ’ (Cinebap) মৃন্ময় দাস (Mrinmoy Das)। সে বিতর্কের আগুনে আরো ধুনো দিয়েছে সিনেবাপ বনাম বং গাই (Bong Guy) এর চুলোচুলি।

বাঙালি ইউটিউবারদের মধ‍্যে দুই জনপ্রিয় নাম কিরণ দত্ত ওরফে বং গাই এবং সিনেবাপ ওরফে মৃন্ময় দাস। দুজনেই দুজনের বহু পুরনো শত্রু। মাঝে অশান্তি ধামাচাপা থাকলেও দাদাগিরি বিতর্কে তা আবার মাথা ফুঁড়ে উঠেছে। একে অন‍্যকে ঠুকে একের পর এক ভিডিওতে কাদা ছোঁড়াছুঁড়ি চলছে।


সম্প্রতি মৃন্ময়ের কটাক্ষের উত্তর দিয়ে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন বং গাই কিরণ দত্ত। এই ভিডিওতে তাঁর ব্রহ্মাস্ত্র সিনেবাপেরই স্ত্রী রুমা মোদকের সাম্প্রতিক মন্তব‍্য‌। এখন মৃন্ময়ের ভিডিওতে তাঁর স্ত্রীকে দেখা গেলেও বিতর্কের মাঝে রিমা ঘোষনা করেছেন, তিনি আর তাঁর স্বামীর ভিডিওতে থাকবেন না।

রিমা লিখেছেন, ‘সবাই যখন কনট্রোভার্সি দেখে মজা নেয়, সিনেবাপের বন্ধু, আর ফ্যানরা যখন বলে ‘ভাই যা দিলি, পাশে আছি ভাই ‘, আমি তখন সিনেবাপের কেরিয়ারের কথা ভাবি, আমি জানি তর্কে যে কোনো বিষয় অনেক দূরে যায়। কিন্তু তুমি মানতেই চাও না এটা কোনো রাজনৈতিক মঞ্চ না, বিশ্বাস করো কেউ পারফেক্ট হয় না, কাওকে পারফেক্ট করাও যায় না, যা তোমার কাছে ভালো, অন্যের কাছে খারাপ। তাই শুধু নিজের ভুল-ত্রুটি গুলো দেখলেই ভালো না? ঠিক কোথায় কতটা প্রতিবাদ করতে হবে সেটাও বোঝা উচিত’।

নিজের ভিডিওতে রুমার বক্তব‍্যকেই তুলে ধরেছেন কিরণ। সঙ্গে তাঁর কটাক্ষ, মৃন্ময় যেভাবে ব‍্যক্তিগত আক্রমণে নেমে এসেছেন তাতে বিরক্ত তাঁর স্ত্রীও। সিনেবাপের মূল আপত্তির বিষয়, কিরণ দত্ত নিজের চেনাজানা ইউটিউবারদের প্রচার করেন। প্রেমিকা আলু দ‍্য ফ্রেঞ্চ ফ্রাইয়ের প্রতিটি ভিডিওতে থাকেন। তাঁর মতে, বলিউডের মতো ইউটিউবেও নেপোটিজম রয়েছে। আর তার মাথা হলেন বং গাই।

অন‍্যদিকে কিরণও ছাড়ার পাত্র নন। তিনি টেনে এনেছেন সিনেবাপের পুরনো ভিডিওতে মহিলাদের শরীর নিয়ে আপত্তিকর মন্তব‍্য করা, ব‍্যক্তিগত আক্রমণ করার মতো স্বভাবকে। দুই ইউটিউবারের বিতর্ক, কটাক্ষ পালটা কটাক্ষ নেটিজেনরা বেশ উপভোগই করছেন। এমনকি শেষমেষ কে জিতবে তা নিয়েও আলোচনা চলছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button