টাইমলাইনবিনোদনভিডিও

ভবিষ‍্যতের হিরো হওয়ার প্রস্তুতি, বাবার সঙ্গে পেশি বানানোয় মন দিল একরত্তি ইউভান

বাংলাহান্ট ডেস্ক: মা বাবা দুজনেই অভিনয় ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। পরিবারের ধারা বজায় রাখতে টলিউডে আসতেই পারে ছেলে। বুঝতেই পারছেন ছোট্ট ইউভানের (yuvaan) কথা বলা হচ্ছে। রাজ চক্রবর্তী ইন্ডাস্ট্রির নামী প্রযোজক। মা শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় প্রথম সারির অভিনেত্রী। ছেলে ইউভানের ফ‍্যানবেসও দেখবার মতো। সেটা অবশ‍্য নিজের ‘কিউটনেস’ দিয়েই বানিয়েছে সে।

সবে সবে এক বছর হয়েছে ইউভানের। এখনি তার গাড়ি চালানো, বাইক চালানো সব হয়ে গিয়েছে। পুজোর সময় ঢাকও বাজিয়ে ফেলেছে সে। ‘অ্যাডভান্স বেবি’ ইউভানের এবার শরীরচর্চার দিকে নজর। কসরত করে বাবা মায়ের মতো ফিট থাকতে হবে তো! তবেই না বড় হয়ে ভাল হিরো হতে পারবে। তাই এখন থেকেই পেশি বানানোর দিকে মন দিয়েছে ইউভান।


ছেলের সব কাজে উৎসাহ দেন রাজ শুভশ্রী। এবারেও তার ব‍্যতিক্রম হয়নি। ছোট্ট ইউভান তো এখনি জিমে যাওয়ার সুযোগ পাবে না। তাই বাড়িটাই হয়ে উঠেছে তাঁর জিম। ঘরে কাঠের পাটাতন ধরে ঝুলে ‘চিন আপ’ এক্সারসাইজ করছে সে। নীচ থেকে শক্ত করে ইউভানকে ধরে রেখেছেন রাজ। দিব‍্যি কিছুক্ষণ ঝুলে ঝুলে কসরত করল ইউভান।

একফাঁকে ক‍্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসিও উপহার দিল। বাবা-ছেলের কাণ্ড ক‍্যামেরা বন্দি করেছেন শুভশ্রী। গর্বিত বাবা রাজ লিখলেন, ‘চিন আপ করে শরীরচর্চা করছে ইউভান’। কমেন্টে গর্ব ফুটে উঠল শুভশ্রীর লেখাতেও। তিনি কমেন্ট করলেন, ‘আমার ছেলে’। সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায় লিখলেন, ‘কারেক্ট আছে’। একরত্তিকে ভালবাসা পাঠিয়েছেন অঙ্কুজ হাজরা, বিক্রম চট্টোপাধ‍্যায় ও অনিন্দিতা বোসও।

‘টলিউডের তৈমুর’ বলেও পরিচিতি পেয়েছে শুভশ্রীর ‘রাজপুত্র’। এক মাথা কোঁকড়া চুল, বড় বড় চোখ আর দুষ্টু মিষ্টি হাসি দিয়ে সকলের মন ভুলিয়ে দিতে পারে ইউভান। বাবা পরিচালক, মা নামী অভিনেত্রী। বড় হয়ে ইউভান যদি ফিল্মি জগতে আসে তবে নায়ক হিসেবে তার জায়গা পাকা হতেই পারে।

এ নিয়ে দ্বিমত নেই নেটনাগরিকদের। শুভশ্রী আগেই জানিয়েছিলেন, ছবির শুটিংয়ের সময় ইউভানকে সঙ্গেই রাখবেন তিনি। আউটডোর শুট হলেও ছেলেকে নিয়েই যাবেন। শুটিংয়ের পরিবেশেই বড় হোক ইউভান, এমনটাই চান শুভশ্রী।

Related Articles

Back to top button