টাইমলাইনবিনোদন

১-এ পা রাজ-পুত্রের, তারকা ভাগ্নেকে গান গেয়ে উপহার দিলেন মামা জিৎ গঙ্গোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে এক বছর কেটে গেল। গত বছর ১২ সেপ্টেম্বর শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly) কোল আলো করে এসেছিল ইউভান (yuvaan)। বাবা হয়েছিলেন রাজ চক্রবর্তী (raj chakraborty)। জন্মের পর মুহূর্ত থেকেই নেটপাড়াবাসীদের নয়নের মণি হয়ে উঠেছিল ছোট্ট ইউভান। টলিউডের স্টারকিডের জন‍্য নেটমাধ‍্যমে মজুত একাধিক ফ‍্যানপেজ। মাত্র এক বছর বয়সেই জনপ্রিয়তায় বাবা মাকে টেক্কা দিতে পারে ইউভান।

এক বছরের জন্মদিনের ঠিক আগে আগে সপরিবারে পুরীর জগন্নাথ ধামে গিয়ে পুজো দিয়ে এসেছেন রাজ শুভশ্রী। প্রথম জন্মদিনের আগেই প্রথম বার বিমানে চড়ার আনন্দ উপভোগ করে নিয়েছে ইউভান। সি বিচে ছোট্ট ছোট্ট পায়ে তার দৌড়ানোর ভিডিও ইতিমধ‍্যেই ভাইরাল নেটদুনিয়ায়। ‘রাজশ্রী’র সঙ্গে সঙ্গে নেটিজেনরাও অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ইউভানের এক বছরের জন্মদিনের জন‍্য।


প্রথম জন্মদিনে কার্যত শুভেচ্ছার বন‍্যায় ভেসেছে ইউভান। বাবা, মা, মাসি, দাদা দিদিদের কাছ থেকে তো বটেই, নেটনাগরিকরাও আশীর্বাদ করেছেন খুদেকে। ইউভানের সঙ্গে প্রথম ফটোশুটের একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন মা শুভশ্রী। ছেলেকে কোলে নিয়ে জাপটে ধরে রেখেছেন তিনি। তবে গোমড়া মুখে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছে ইউভান।

https://www.instagram.com/p/CTtYjfUJ45E/?utm_medium=copy_link

ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন জান। এক বছর হল একজন মায়ের জন্ম দিয়েছ তুমি। নিঃশর্ত ভালবাসা তোমার জন‍্য আমার বেবি ইউভান।’ অন‍্যদিকে পুরীর সি বিচে ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন রাজ। লিখেছেন, ‘প্রথম জন্মদিনের জন্মদিনের অনেক শুভেচ্ছা। ইউভান তুমি আমার গর্ব, আমার ভালবাসা, আমার পৃথিবী, আমার সবকিছু।’ কমেন্টে ভালবাসা জানিয়েছেন ইমন চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়, স্বস্তিকা দত্তরা।

https://www.instagram.com/p/CTsdDdLhwZ6/?utm_medium=copy_link

ইউভানের জন্মদিন উপলক্ষে রাধা কৃষ্ণের বিশেষ পুজোর আয়োজন করা হয়েছিল এদিন। সপরিবারে পুজোর কাজকর্ম করতে দেখা গেল রাজ শুভশ্রীর পরিবারের সদস‍্যদের। একটি টু টায়ার কেক আনা হয়েছিল বার্থডে বয়ের জন‍্য। বাবা মায়ের হাত ধরে কেক কাটতে দেখা গিয়েছে ইউভানকে। এদিন মামা জিৎ গঙ্গোপাধ‍্যায় ভাগ্নে ইউভানের জন‍্য গানও গেয়ে শোনান। তাঁর সঙ্গে গলা মেলান শুভশ্রী সহ বাকিরাও।

Related Articles

Back to top button