টাইমলাইনবিনোদনভিডিও

পাঁচ মাসে অন্নপ্রাশন ইউভানের, হলুদ পাঞ্জাবিতে সেজে প্রথম ভাত খেল ‘রাজ’পুত্র, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক সেলিব্রেশন লেগেই রয়েছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও রাজ চক্রবর্তীর (raj chakraborty) পরিবারে। সবে সবে গতকাল গিয়েছে পরিচালকের জন্মদিন। এবার ‘রাজশ্রী’র নয়নের মণি ইউভানের অন্নপ্রাশনের (rice ceremony) আনন্দে মেতে উঠলেন সকলে। আজ, সোমবার রাজ শুভশ্রীর হালিশহরের বাড়িতে আয়োজন হয়েছে ইউভানের অন্নপ্রাশন।

সপরিবারে নিজেদের দেশের বাড়ি হালিশহরে গিয়ে দিনটা সেলিব্রেট করছেন রাজ ও শুভশ্রী। গতকালই দেখা গিয়েছিল রাজের জন্মদিন ও তারপর ইউভানের অন্নপ্রাশন, দুই অনুষ্ঠানের জন‍্য সেজে উঠছে তাঁদের হালিশহরের বাড়ি। ফুলের মালায় আলোতে মুড়ে ফেলা হয়েছে গোটা বাড়ি। সেই ঝলক নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন শুভশ্রী।

ইউভানকে কাঁধে চাপিয়ে একগুচ্ছ ছবি শেয়ার করেন রাজ। ছেলের অন্নপ্রাশনে সকলের শুভেচ্ছা ভালবাসা ও আশীর্বাদ প্রার্থনা করেন তিনি। বাবার কাঁধে উঠে খিলখিলিয়ে হাসতে দেখা যায় ছোট্ট ইউভানকে। পাশাপাশি অন্নপ্রাশনের কিছু ছবিও ভাইরাল হয়েছে শুভশ্রীর ফ‍্যানপেজের তরফে।

সি গ্রিন রঙের শাড়ি হলুদ ব্লাউজ, গয়নায় এদিন সেজেছেন শুভশ্রী। রাজ পরেছেন সবুজ পাঞ্জাবি। মায়ের সঙ্গে ম‍্যাচিং করে হলুদ পাঞ্জাবি ও সাদা পাজামায় সেজেছে ছোট্ট ইউভান। দাদুর কোলে বসে ক‍্যামেরার জন‍্য পোজ দিতেও দেখা গিয়েছে তাকে। ছবিগুলি এখন ভাইরাল নেট দুনিয়ায়।

গতকাল ইউভানকে কোলে নিয়ে দোল খাওয়াতে খাওয়াতে ‘হ‍্যাপি বার্থডে’ বলানো শেখাতে দেখা যায় শুভশ্রীকে। অপরদিকে ঘুমে ঢুলুঢুলু অবস্থা ইউভানের। তার মধ‍্যেও বেশ উপভোগ করছে সে এই দোল খাওয়া। অবশ‍্য শেষে রাজের কোলে দিয়ে ছেলেকে ঘুম পাড়াতে পাঠিয়ে দেন অভিনেত্রী।

এই মিষ্টি ভিডিওটি শেয়ার করেছেন রাজ নিজে। এছাড়া অতিথি আপ‍্যায়ণের একটি ভিডিও ভাইরাল হয়েছে শুভশ্রীর ফ‍্যানপেজের তরফে। সম্পূর্ণ বাঙালি খাবারের আয়োজন ছিল এদিন রাজের জন্মদিন উপলক্ষে। বেগুনি শিফন শাড়ি ও সাদা স্লিভলেস ব্লাউজে সেজেছিলেন শুভশ্রী। ইউভানও পরেছিল ছোট্ট সাদা পাজামা পাঞ্জাবি।

Back to top button