খেলাটাইমলাইনফুটবল

হোটেলের রুমে মহিলা ঢোকানোর অপরাধে দল থেকে বহিষ্কৃত যুবভারতী কাঁপানো এই ফুটবলার

বাংলা হান্ট ডেস্কঃ ঠিক তিন বছর আগে অনূর্ধ্ব 17 বিশ্বকাপে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে বাজিমাত করেছিলেন, ফাইনাল ম্যাচের সেরাও হয়েছিলেন, তিনি হলেন ইংল্যান্ডের ফিল ফোডেন। তারপর ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দীর্ঘ দিন খেলছেন। ম্যানচেস্টার ইউনাইটেডে দুর্দান্ত পারফরম্যান্স করার নিরিখে ইংল্যান্ডের জাতীয় দলেও সুযোগ পেয়েছেন তিনি।

শনিবার নেশনস কাপের ম্যাচে মুখোমুখি হয়েছিল আইসল্যান্ড এবং ইংল্যান্ড। সেই ম্যাচে ইংল্যান্ড দলে অভিষেক ঘটে ফিল ফোডেনের। কিন্তু সেই ম্যাচে 24 ঘণ্টা কাটতে না কাটতেই দল থেকে বাদ পড়তে হয় তাকে। না খারাপ পারফরম্যান্সের জন্য নয় বরং খারাপ আচরণের জন্য তাকে দল থেকে বাদ পড়তে হয়েছে। জানা গিয়েছে হোটেলের রুমে মহিলা নিয়ে আসার কারণে তাকে দল থেকে বাদ দেয় ইংল্যান্ড ফুটবল। এছাড়াও ফিল ফোডেনের আরেক সতীর্থ ম্যাসন গ্রিনউডও এই একই অপরাধ করার জন্য অর্থাৎ হোটেলের রুমে মহিলা প্রবেশ করানোর জন্য দল থেকে বাদ পড়েছেন।

আইসল্যান্ডের যে হোটেলে ইংল্যান্ড ক্রিকেট দল রয়েছে সেই হোটেলের সিসিটিভি ক্যামেরাতে পুরো বিষয়টা ধরা পড়েছে। তারপরই প্রশ্ন উঠতে শুরু করে করোনার কারনে যেখানে ফুটবলারদের রুমে অন্য ফুটবলারদের প্রবেশেরই অনুমতি নেই সেখানে কি ভাবে বাইরে থেকে মহিলা প্রবেশ করালেন এই ফুটবলাররা। এই অপরাধের জন্যই তাদেরকে বিদায় জানানো হয়েছে।

Back to top button