টাইমলাইনখেলাক্রিকেট

বাবা হতে চলেছেন যুবরাজ সিং? হেজলের নতুন ছবিতে উঁকি দিচ্ছে বেবি বাম্প

বাংলা হান্ট ডেস্কঃ বছরের শুরুতেই বাবা হয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুস্কা শর্মার পরিবার আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তান। বিরাট এর আগে বাবা হয়েছেন ভারতীয় দলের আরেক ক্রিকেটার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এবার পালা প্রাক্তন তারকা ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিংয়ের। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যুবি, সেই ছবি দেখে অন্তত এমনটাই মনে করছেন যুবি ভক্তরা।

সম্প্রতি কয়েকদিন আগেই বার্থডে ছিল যুবরাজ সিংয়ের স্ত্রী বলিউড অভিনেত্রী হেজেল কিচের। হেজেলের জন্মদিন সেলিব্রেশবের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন যুবি। সেখানেই হেজেল কিচ এর বেবি বাম্পের হালকা ছোঁয়া দেখতে পাওয়া যায়। তারপর থেকেই মনে করা হচ্ছে এবার হয়তো যুবরাজ সিং এবং হেজেল কিচের পরিবার আলো করে আসতে চলেছে তাদের সন্তান। উল্লেখ্য, 2016 সালে বলিউড অভিনেত্রী হেজেল কিচকে বিবাহ করেন তারকা ভারত অলরাউন্ডার যুবরাজ সিং। তারপর থেকে বেশ সুখে রয়েছে এই দম্পতি। এবার তাদের জীবনের সুখ আরও কয়েকগুণ বাড়িয়ে দিতে তাদের পরিবারে আসতে চলেছে তাদের সন্তান।

 

হেজেল কিচের জন্মদিনের এই ঘরোয়া পার্টিতে তাদের কয়েকজন নিকট আত্মীয় ছাড়া আর বিশেষ কেউ উপস্থিত ছিলেন না। এই নিকট আত্মীয়দের উপস্থিতিতে হেজেল কিচ কেক কেটে জন্মদিন পালন করেন। আর তখনই হেজেলকে দেখে মনে হয় তিনি গর্ভবতী। এছাড়াও হেজেল কিচের ড্রেসের সঙ্গে মিল পাওয়া যাচ্ছে অনুষ্কা শর্মার সেই ছবির। যে ছবি পড়ে অনুষ্কা প্রথমবার জানিয়েছিলেন তিনি মা হতে চলেছেন। আর এই সমস্ত বিষয় গুলি দেখার পর থেকেই যুবি ভক্তদের মনে প্রশ্ন জাগতে শুরু করে তাহলে এবার বাবা হতে চলেছেন যুবরাজ সিংও।

Back to top button