fbpx
ক্রিকেটখেলাটাইমলাইনবিনোদন

ক্রিকেট ছেড়ে এবার অভিনয় জগতে প্রবেশ করতে চলেছেন যুবরাজ সিং।

ভারতের বিশ্বকাপ জয়ের নায়ক যুবরাজ সিং কয়েক বছর আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন। এই মুহূর্তে আইপিএলও খেলেন না, শুধুমাত্র টি টেন এর মতো ছোট ছোট ক্রিকেট লিগে অংশ গ্রহণ করতে দেখা যায় যুবিকে। আর এবার ক্রিকেটের পাশাপাশি অন্য এক নতুন ভূমিকায় দেখা যাবে যুবরাজ সিং কে। এবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন যুবরাজ সিং, তবে কোন বলিউডি সিনেমায় নয় একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে যুবিকে।

শুধুমাত্র যুবরাজ সিং একাই নয় সেই সাথে এই ওয়েব সিরিজে অভিনয় করবেন যুবরাজ সিংয়ের স্ত্রী হেজেল কিচ। তবে এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে দেখা যাবে যুবরাজ সিংয়ের ভাই জোড়াভারকে। প্রযোজনা সংস্থার তরফে নীতা শর্মা এই কথা জানিয়েছেন গুয়াহাটিতে। নীতা শর্মা সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন যুবরাজের ভাই জোড়াভার কে এই ওয়েব সিরিজে পেয়ে আমরা খুবই খুশি। আমাদের লক্ষ্য এই ওয়েব সিরিজের মধ্যে অসমের উঠতি প্রতিভাদের তুলে ধরা। এইদিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন যুবরাজের মা শবনমও।

যুবরাজের মা শবনম জানিয়েছেন মা হিসাবে আমি খুবই গর্বিত। এই ওয়েব সিরিজের মধ্যে সকলেই আসল যুবরাজ সিং এবং জোড়াভার কে দেখতে পাবেন। এছাড়াও তিনি জানিয়েছেন যুবরাজ সিং এর বাবা যোগরাজ সিংও একজন ভালো অভিনেতা ছিলেন। বলিউডের অনেকেই যুক্ত আছেন এই ওয়েব সিরিজের সাথে।

Back to top button
Close
Close