ক্রিকেটখেলাটাইমলাইন

ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর! অবসর ভেঙ্গে বাইশগজে ফিরতে চলেছেন যুবরাজ সিং

বাংলাহান্ট ডেস্কঃ 2017 সালে ভারতের জাতীয় দলের জার্সি গায়ে শেষবার আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন যুবরাজ সিং। তারপর দীর্ঘ দিন জাতীয় দলে সুযোগ না পাওয়ায় 2019 বিশ্বকাপ চলাকালীন হঠাতই সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন 2011 বিশ্বকাপের ম্যান অব দ্যা টুর্নামেন্ট যুবরাজ সিং। ফের দীর্ঘদিন পর ভারতীয় দলে ফেরার সম্ভাবনা দেখা দিয়েছে এই বাঁহাতি ভারতীয় অলরাউন্ডারের।

পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব পুনিত বালি চাইছেন, যুবরাজ সিং তার অবসর ভেঙে ফের পাঞ্জাবের ঘরোয়া ক্রিকেটে মাঠে নামুক। দীর্ঘদিন ধরে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন এর সাথে কোন রকম চুক্তি নেই যুবরাজ সিং এর। এছাড়াও এই মুহূর্তে যদি ফের ক্রিকেটে ফিরতে চান যুবরাজ তাহলে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অনুমতি নিতে হবে তাকে। তবে এই ব্যাপারে এখনো পর্যন্ত যুবরাজ সিংয়ের কোন প্রকার প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পুনিত বালি জানিয়েছেন যুবরাজ সিংয়ের মতো একজন ক্রিকেটার যদি পাঞ্জাব ক্রিকেট এর সঙ্গে যুক্ত থাকেন তাহলে যুবরাজের অভিজ্ঞতা এবং দক্ষতা কাজে লাগিয়ে পাঞ্জাব ক্রিকেটের আরো উন্নতি করা যাবে। কিন্তু ভারতীয় ক্রিকেটে অবসর ভেঙে ফের বাইশ গজে ফেরার প্রক্রিয়া খুব একটা সহজ নয়। এছাড়াও ইতিমধ্যে যুবরাজ আমিরশাহী এবং কানাডার প্রিমিয়ার লিগে খেলে ফেলেছেন। সেক্ষেত্রে যুবরাজের পক্ষে ভারতীয় ক্রিকেটে ফেরা খুবই কঠিন ব্যাপার।

Back to top button
Close