টাইমলাইনখেলাক্রিকেট

ফের ২২ গজে ফিরছেন যুবরাজ সিং! সোশ্যাল মিডিয়ায় নিজেই দিলেন ইঙ্গিত

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ২০১৯ সালে সব রকমের ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন যুবরাজ সিং। ভারতের হয়ে ওয়ান ডে ফরম্যাটে খেলা শ্রেষ্ঠ ক্রিকেটারদের মধ্যে তিনি অন্যতম। দুর্দান্ত পারফরম্যান্স করে দেশকে জিতিয়েছেন দুটি বিশ্বকাপ। তারপর ২০১১ সালে তার ক্যান্সার ধরা পড়লে তিনি সেই মারণ রোগকে হারিয়ে ফের ২২ গজে ফিরেছিলেন। কিন্তু অবসর নেওয়ার পর এখন ফের তার ২২ গজে ফেরার সম্ভাবনা দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় নিজেই একটি ভিডিও পোস্ট করেছেন যুবরাজ সিং যার থেকে তার মাঠে ফেরার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। ভিডিওটিতে তিনি নিজের পুরনো অভ্যাস অনুযায়ী ক্রিকেটের যাবতীয় ধড়াচূড়া পড়ে প্রস্তুত হচ্ছেন। তারপরে তাকে নেটে গিয়ে নিজের পরিচিত ছন্দে ব্যাটিং করতে দেখা গেছে। ফলে খুব স্বাভাবিকভাবেই ভক্তদের মধ্যেও জল্পনা শুরু হয়েছে।

ভিডিওতে নিজের মাঠে ফেরার তাৎপর্যপূর্ণ ইঙ্গিতও দিয়েছেন যুবরাজ সিং। তিনি বলেছেন, “মনে হল একটু ক্রিকেট অনুশীলন আবার শুরু করা দরকার কে বলতে পারে কখন আবার কোন টুর্ণামেন্টে মাঠে নামার সুযোগ চলে আসে।” কিছুদিন পরেই ভারতীয় লেজেন্ডস দল, বিশ্ব লেজেন্ডস দলের মুখোমুখি হবে একটি প্রদর্শনীমূলক ম্যাচে যেখানে অধিনায়ক হিসেবে থাকবেন বিসিসিআই সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই টুর্ণামেন্টে যুবরাজের একসময়ের সতীর্থ মহম্মদ কাইফ, হরভজন সিং, ইউসুফ পাঠানদের খেলার কথা থাকলেও নাম নেই যুবরাজের। তবে কি কোনভাবে খুব শীঘ্রই ওই ম্যাচে সঙ্গে যুক্ত হতে চলেছেন যুবরাজ? আশঙ্কা কিন্তু তৈরি হচ্ছে।

কারণ যাই হোক না কেন ভক্তরা যুবরাজ সিংকে ব্যাট হাতে আবার দেখতে পেয়ে খুব খুশি। ক্রিকেটপ্রেমীরা সবসময়ই তার ব্যাটিং উপভোগ করেন। স্টাইলিশ এই বাঁহাতি ব্যাটারের ভারতকে ২০০৭ টি-টোয়েন্টি, ২০১১ ওয়ান ডে বিশ্বকাপ জেতানোয় ব্যাট এবং বল হাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন।

Related Articles