টাইমলাইনখেলাক্রিকেট

কোহলির থেকেও দ্বিগুণ দামি যুবরাজের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, সুবিধাগুলো শুনলে কপালে উঠবে চোখ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং হয়তো ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। কিন্তু তাতে তার রোজগারে বিন্দুমাত্র প্রভাব পড়েনি। মুম্বাইয়ে যে বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ক্ষেত্রে তিনি থাকেন তা ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির অ্যাপার্টমেন্টের চেয়ে অনেক বেশি দামি। দেশের ধনী ক্রিকেটারদের তালিকায় এখনও বেশ ভালোভাবেই বিরাজমান যুবরাজ সিং। যুবরাজ সিং তার স্ত্রী এবং বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচের সাথে মুম্বাইয়ের ওরলিতে অবস্থিত ওমকার ১৯৭৩ নামক টাওয়ারে থাকেন।

একটি নিউজ ম্যাগাজিনের মতে, যুবরাজ সিং এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি ২০১৩ সালে ৬৪ কোটি টাকায় কিনেছিলেন। যুবরাজ সিংয়ের অ্যাপার্টমেন্টে রয়েছে একটি বিলাসবহুল লিভিং রুম, বিশ্বমানের একরঙা কিচেন এবং সুন্দর একটি ড্রয়িং রুম। মুম্বইয়ের ওরলিতে বিরাট কোহলিরও একটি ফ্ল্যাট রয়েছে।

এই ফ্ল্যাটটি ২০১৬ সালে বিয়ের আগে কিনেছিলেন বিরুষ্কা। ৭,১৭১ বর্গফুট জুড়ে বিস্তৃত এই অ্যাপার্টমেন্টটি ওমকার ১৯৭৩-এর ৩৫তম তলায় অবস্থিত। এই অ্যাপার্টমেন্ট থেকে পুরো মুম্বাই শহর এবং আরব সাগর স্পষ্ট দেখা যায়। তবে এর দাম ছিল মাত্র ৩৪ কোটি টাকা, যা যুবরাজের চেয়ে অনেকটাই কম। যুবরাজ সিং এবং হ্যাজেল কিচ নভেম্বর ২০১৬ সালে বিয়ে করেন। দম্পতি ২৯ তলায় একটি বিলাসবহুল ১৬,০০০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটিতে থাকেন। অ্যাপার্টমেন্ট থেকে আরব সাগরের চমৎকার দৃশ্য দেখা যায়।

সম্প্রতি যুবরাজ সিং তার চুল কাটার একটি ভিডিও শেয়ার করেছেন। এই সময়, তিনি তার শয়ন কক্ষের একটু আভাসও দেখিয়েছিলেন। যুবরাজ সিং-এর বেডরুমে মলিন আলো ছিল এবং ঘরটি খুব সুন্দর ছিল। যুবরাজ সিংয়ের ঘরে বিছানার পাশাপাশি অনেক সোফা রয়েছে। তার ঘরটা বারান্দা লাগোয়া।

Related Articles

Back to top button