fbpx
খেলাটাইমলাইনভাইরাল

দুই সুন্দরীর সঙ্গে পাল্লা দিয়ে নাচ যুজবেন্দ্র চাহালের, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেট টিমে যুজবেন্দ্র চাহালের জনপ্রিয়তা প্রচুর। খেলায় তাঁর দক্ষতা সম্পর্কে তো সন্দেহের কোনও অবকাশ নেই। সেই সঙ্গে অন্যান্য বিষয়েও তাঁর যথেষ্ট পারদর্শীতা রয়েছে। চাহাল টিভি বলে একটি চ্যানেলও চালান তিনি। সেখানে নানা ক্রিকেট ব্যক্তিত্বের সাক্ষাৎকার নেন তিনি। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের অন্দরের খবরও প্রকাশ করেন চাহাল তাঁর চ্যানেলের মাধ্যমে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন চাহাল। অন্যান্য তারকাদের মতো টিকটক ভিডিও করাও শুরু করেছেন তিনি। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে এক লাস্যময়ীর সঙ্গে কোমর দোলাচ্ছেন এই ক্রিকেট প্লেয়ার। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, টর্ন জিন্স ও ক্রপ টপ পরা এক লাস্যময়ী নাচছেন চাহালের পাশে। ব্যাকগ্রাউন্ডে বাজছে খাঁকি ছবির ‘অ্যায়সা জাদু ডালা রে’।  প্রথমে তিনি ফোনের দিকেই মনোযোগী ছিলেন। কিন্তু বেশিক্ষণ আর সেই সুখ তাঁর সইল না।

সুন্দরীর লাস্য দেখে পালাবার পথ পেলেন না চাহাল। পরে অবশ্য সেই সুন্দরীই তাঁকে ধরে নিয়ে আসেন। এই মহিলা আসলে ব্রিটিশ মডেল তথা গায়িকা রমিত সান্ধু। আরও একটি ভিডিওতে চাহালকেও নাচতে দেখা গিয়েছে দুই সুন্দরীর সঙ্গে। বলা বাহুল্য এই দুটি ভিডিওই বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চাহালকে এই অবতারে দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

বর্তমানে মানুষের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে ইন্টারনেট। স্মার্টফোন ও ইন্টারনেটের দৌলতে যে কত অসাধ্য সাধন করা যায় কিছু মানুষকে না দেখলে তা বিশ্বাস করা অসম্ভব। স্মার্টফোনের হাজারো অ্যাপস মানুষের জীবনই বদলে দিয়েছে। তার মধ্যে অন্যতম হল টিকটক। এই জনপ্রিয় অ্যাপের ভক্ত হয়ে গিয়েছেন তারকারাও। তার বড় উদাহরন যুজবেন্দ্র চাহাল।

Back to top button
Close
Close