টাইমলাইনবিনোদন

নতুন চমক জি বাংলার! লকডাউনের মাঝেও নতুন শো নিয়ে হাজির চ‍্যানেল

বাংলাহান্ট ডেস্ক: চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। তৃতীয় দফার লকডাউন বাড়িয়ে করা হয়েছে ১৭ মে পর্যন্ত। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। টলিপাড়ার শুটিংও বন্ধ তাই বাধ‍্য হয়ে চ‍্যানেল কর্তৃপক্ষকে ধারাবাহিকের পুনঃসম্প্রচার দেখাতে হচ্ছে।

এই অবস্থায় যাতে দর্শকরা বিরক্ত না হয়ে যান তার জন‍্য এক অভিনব উপায় বের করেছেন জি বাংলা (zee bangla) চ‍্যানেল কর্তৃপক্ষ। পুরোনো জনপ্রিয় ধারাবাহিকগুলি ফের ফিরে আসছে বাঙালির ড্রয়িং রুমে। কিন্তু কাঁহাতক আর পুরনো গল্পই দেখা যায় বারবার। দর্শকরাও মিস করছেন ধারাবাহিকের প্রিয় চরিত্রদের।


তাই দর্শকদের কথা ভেবেই এবার জি বাংলা নিয়ে এল দুটি সম্পূর্ণ নতুন শো, তারকাদের অন্দরমহল ও ননস্টপ আবোল তাবোল। নাম শুনেই বোঝা যাচ্ছে তারকাদের লকডাউন ডায়েরি নিয়েই তৈরি তারকাদের অন্দরমহল। দিতিপ্রিয়া থেকে গৌরব বাড়িত বসে কে কি করছেন সবই দেখা যাবে এই শোতে।
অপরদিকে ননস্টপ আবোল তাবোল একটি নির্ভেজাল কমেডি শো। মূল উপস্থাপক সুদীপ্তা চক্রবর্তীকে দেখা যাবে নিউজ অ্যাঙ্করের ভূমিকায়। এছাড়াও অভিনয়ে রয়েছেন বিশ্বনাথ, কাঞ্চন মল্লিক সহ আরও অনেকে। ২৭ এপ্রিল থেকে শুরু হয়েছে এই দুটো শো। যে যার বাড়িতে বসেই করেছেন ভিডিও শুটিং। তারপর তা জোড়া লাগিয়ে করা হচ্ছে সম্প্রচার।

Back to top button