টাইমলাইনবিনোদনভিডিও

উমা-শ‍্যামা-গৌরী-জগদ্ধাত্রী দেবীরা স্বর্গ ছেড়ে জি বাংলায় নাচানাচি করছে! নতুন সিরিয়াল নিয়ে ট্রোল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিয়েছে স্টার জলসা। পরপ‍র তিন তিনটি সিরিয়াল শুরু হয়েছে ওই চ‍্যানেলে। প্রতিপক্ষ জি বাংলাই (Zee Bangla) বা পিছিয়ে থাকে কেন? শুক্রবারই সামনে এল নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’র (Jagaddhatri) প্রোমো। আর প্রথম ঝলক দেখেই কটাক্ষ শুরু করল নেটিজেনরা।

প্রোমো বলছে, নতুন সিরিয়ালের গল্প বেশ খানিক আলাদা। চিরাচরিত গতে বাঁধা বাংলা সিরিয়ালের মতো নয়। এখানে নায়িকার একই অঙ্গে দুই রূপ। তবে একটা রূপ থাকে আড়ালে। সবার সামনে শান্তশিষ্ট, ঘরোয়া কাজে নিপুণা জগদ্ধাত্রী। বনেদি বাড়ির দূর্গাপুজোয় একা হাতে সবদিক সামলায় সে।


আবার কিছুটা ভীতুও জগদ্ধাত্রী। মাকে হারিয়েছে সে, তাই একটু ভয়ে ভয়েই থাকে। কিন্তু সবার সামনে পরে থাকা তার এই মুখোশটা যে কতটা নকল তা প্রমাণ হয়ে যায় পর মুহূর্তেই। ‘ভীতু’ জগদ্ধাত্রীকে দেখা যায় শাড়ির সঙ্গে পায়ে স্নিকার্স পরে অ্যাকশনে নামতে। তখন তার আরেক রূপ। স্পেশ‍্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জগদ্ধাত্রী। গঙ্গার উপরে দমদার অ্যাকশনে দুষ্কৃতীদের শায়েস্তা করে আবার শান্ত মেয়েটি সেজে বাড়ির পুজোয় সামিল হয়।


নায়কও একই পেশার সঙ্গে যুক্ত হওয়ায় শুধুমাত্র সে-ই জানে জগদ্ধাত্রীর আসল পরিচয়। নয়তো পরিবারের কেউ ঘুণাক্ষরেও টের পায় না আপাত নিরীহ মেয়েটি আসলে মুখোশ এঁটে থাকে। প্রোমো একেবারে ভিন্ন স্বাদের, গল্পেও নতুনত্ব আছে, তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু নেটনাগরিকদের প্রশ্ন, নতুনত্ব কতদিন থাকবে?

 

নেটিজেনদের একাংশ অভিযোগ করেছেন, প্রথমে নতুন ধরণের গল্পের ইঙ্গিত দিয়ে সিরিয়াল শুরু হবে। তারপর সেই খেই হারিয়ে আর পাঁচটা সিরিয়ালের মতোই হয়ে যাবে। সাত তাড়াতাড়ি নায়িকার বিয়ে হয়ে যাবে আর অ্যাকশনও উঠবে লাটে।


কয়েকজন সিরিয়ালের নাম নিয়েও কটাক্ষ করেছেন। একজন লিখেছেন, গৌরী তাও ঠিক ছিল। তাই বলে জগদ্ধাত্রী! আরেকজন ব‍্যঙ্গ করে লিখেছেন, উমা, শ‍্যামা, গৌরী, জগদ্ধাত্রী, লক্ষ্মী স্বর্গের দেবীরা স্বর্গ ছেড়ে জি বাংলায় নাচানাচি শুরু করেছে। প্রসঙ্গত, প্রোমো প্রকাশ‍্যে আসলেও এখনো টাইম স্লট জানানো হয়নি নতুন সিরিয়ালের। তাই কোন সিরিয়াল শেষ হয়ে যাবে সেটাও এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button