টাইমলাইনবিনোদন

টাস্ক করতে গিয়ে গুরুতর আহত, ‘বিগ বস OTT’ থেকে বেরিয়েই শার্টলেস ছবি শেয়ার করলেন জিশান খান

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশনের সবথেকে বিতর্কিত শো, এই তকমাটা যে নেহাত মিথ‍্যে নয় তা পদে পদে প্রমাণ করে দেয় বিগ বস। প্রতি সিজনেই বিতর্কের মাত্রা এক ধাপ এক ধাপ করে বাড়তে থাকে। কিন্তু এবারের নতুন শুরু হওয়া বিগ বস OTT (bigg boss OTT) তে যেন লাগামছাড়া সবকিছু। শুরু হতে না হতেই একের পর এক প্রতিযোগী নাম লেখাচ্ছেন বাতিলের কথায়।

সদ‍্য বিগ বস OTT থেকে বাদ পড়েছেন অভিনেতা জিশান খান (zeeshan khan)। সহ প্রতিযোগী প্রতীক সেহজপালের সঙ্গে হাতাহাতির অপরাধে বিগ বসের ঘর থেকে বাদ পড়েছেন তিনি। প্রেমিককে বিদায় জানাতে গিয়ে কেঁদে ভাসিয়েছেন দিব‍্যা আগরওয়াল। এদিকে বিগ বস থেকে বেরিয়েই নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন জিশান, যেখানে দেখা যাচ্ছে তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন।


বিগ বসে একটি টাস্কের সময় প্রতীক এবং নিশান্তের সঙ্গে বিবাদে জড়ান জিশান। ঝামেলা গড়ায় হাতাহাতিতে। প্রতীককে ধাক্কা দেওয়ার অপরাধে বিগ বস ঘর থেকে বের করে দেয় জিশানকে। এদিকে ঘর থেকে বেরিয়েই ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে তাঁর বুকে, হাতে একাধিক আঘাতের চিহ্ন লক্ষ‍্য করা যাচ্ছে।

বিগ বসের ঘরে হাতাহাতির সময়ে শার্টলেস ছিলেন জিশান। তখনি তাঁর আঘাত লাগে। কিন্তু ছবি গুলি শেয়ার করে কোনো মন্তব‍্য বা অভিযোগ পর্যন্ত করেননি তিনি। শুধু একটি জোড় হাতের ইমোজি দিয়েছেন। এরপরেই জিশানের সমর্থনে নেটদুনিয়ায় সুর চড়াতে থাকেন তাঁর অনুরাগীরা। তাদের মতে, এটা খুবই অন‍্যায়। জিশানকে এই মুহূর্তে বিগ বস OTT র ঘরে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন তারা।

গত ২৫ অগাস্টের এপিসোডে প্রতিযোগীদের একটি নতুন টাস্ক করতে দেখা গিয়েছে। বিগ বসের ঘরে নতুন বস ম‍্যান ও বস লেডি হওয়ার জন‍্য ‘রেড ফ্ল‍্যাগ’ নামে একটি টাস্কে অংশগ্রহণ করে প্রতিযোগীরা। টাস্ক চলাকালীন হাতাহাতিতে জড়ান জিশান, প্রতীক এবং নিশান্ত। ভাইরাল ভিডিওতে প্রতীক ও নিশান্তকে ধাক্কা মারতে দেখা যায় জিশানকে। এরপরেই শাস্তিস্বরূপ বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হয় তাঁকে। তাঁর এলিমিনেশনে বিষন্ন দিব‍্যা আগরওয়াল ও নেহা ভাসিন।

Related Articles