ফাঁস হয়ে গেলো সারা টেন্ডুলকার ও শুভমান গিলের গোপন চ্যাট! ভাইরাল ছবি

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দলের (Indian Cricket Team) তারকা ক্রিকেটার শুভমান গিল (Shubman Gill) এবং সচিন টেন্ডুলকারের (Sachin Tendulkar) কন্যা সারা টেন্ডুলকারের (Sara Tendulkar) মধ্যে ভালোবাসার সম্পর্ক রয়েছে, এমন জল্পনা নতুন কিছু নয়। বহুদিন ধরে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন গণমাধ্যম তাদের সম্পর্কের বিভিন্ন দিকগুলি তুলে ধরার চেষ্টা করে। কিন্তু দুজনের মধ্যে কেউই কখনো এই বিষয় নিয়ে মন্তব্য করেননি। তবে তার জন্য এই নিয়ে জল্পনা কমে যায়নি।

সম্প্রতি তাদের দুজনের পুরোনো চ্যাটের একটি স্ক্রিনশট প্রকাশ্যে এসেছে যেখানে তাদের নিজেদের মধ্যে কথা বলতে দেখা গিয়েছে। চ্যাটগুলি সাম্প্রতিক নয়, বেশ কয়েক দিনের পুরোনো। কিন্তু সেগুলি দেখলে বোঝা যায় যে একসময় তাদের মধ্যেও বেশ মাখো মাখো সম্পর্ক ছিল।

   

একটি স্ক্রিনশটে গিলকে তার ভক্তদের সাথে একটি ইন্সটা লাইভ সেশন করতে দেখা যায়। ওই স্ক্রিনশটেই দেখা যাচ্ছে সারা তাকে তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে ওই লাইভ সেশনে যোগ দিয়েছেন এবং সংক্ষেপে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অন্য একটি চ্যাটে, শুভমান নিজের অনুশীলনের একটি ছবি শেয়ার করেছেন এবং একজন ভক্ত মন্তব্য করেছেন, “আশ্চর্যজনক এডিটিং দক্ষতা”।

cl

এর উত্তরে সারা একটি হাস্যকর উত্তর দিয়েছেন। তিনি ওই ভক্তকে মেনশন করে বলেছেন যে “আপনার মনে হয় তিনি নিজেই এটি করেছেন?” তার উত্তরটি ইঙ্গিত দেয় যে সারা শুভমানের জন্য ছবিটি সম্পাদনা করতে সহায়তা করেছিল। যদিও ওটি সারা টেন্ডুলকারের আসল ইন্সটা অ্যাকাউন্ট কিনা সেই নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে।

এছাড়া কোনও ক্রিকেটীয় অর্জনের জন্য শুভমানকে, সারা হার্ট ইমোজি ব্যবহার করে শুভেচছা জানাচ্ছেন এবং শুভমান তাকে ধন্যবাদ জানাচ্ছেন এমন স্ক্রিনশটও দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়াও সেই ক্ষেত্রে কমেন্ট করেছিলেন। আপাতত শুভমান গিল টেস্ট সিরিজে খারাপ পারফরম্যান্সের পর ওডিআই সিরিজে ভালো পারফর্ম করে প্রত্যাবর্তনের লক্ষ্যে রয়েছেন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর