অ্যাক্টিভ মুডে যোগী পুলিশ, বিকাশ দুবের পর খতম কুখ্যাত দুষ্কৃতি পান্না যাদব

বাংলাহান্ট ডেস্কঃ বিকাশ দুবের (Bikash Dubey) এনকাউন্টারের পর এবার সংবাদের শিরোনামে উত্তরপ্রদেশ (Uttar Pradesh) পুলিশ। যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) পুলিশবাহিনী প্রথম থেকেই তেজি সিংহ মুডে অ্যাক্টিভ ছিল। আবারও তারা তাঁদের সেই অ্যাক্টিভ মুডকে কাজে লাগাল। ফিল্মি দুনিয়ার দাবাং হোক বা সিম্বা, সকলকেই হার মানাবে যোগীর পুলিশ টিম।

খতম বিকাশ দুবে
আট পুলিশ কর্মীর হত্যাকারী বিকাশ দুবে দীর্ঘদিন ধরে পুলিশের সঙ্গে চোর পুলিশ খেলার পর, ধরা পড়ল পুলিশের জালে। মধ্যপ্রদেশের উজ্জয়িনী থেকে গ্রেপ্তার করা হয় গ্যাংস্টার বিকাশ দুবেকে। পাকড়াও করার ২৪ ঘণ্টার মধ্যেই পালানোর চেষ্টা করলে, তাঁকে এনকাউন্টার করা হয়।

police 24

এনকাউন্টার করল যোগীর পুলিশ
বিকাশ দুবে শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই আরও এক কুখ্যাত অপরাধীকে নিকেশ করল উত্তরপ্রদেশ পুলিশ। হিংস্র বাঘের মত ঝাঁপিয়ে পরে মাত্র আটদিনেই ৬ টি এনকাউন্টারে খতম বিকাশ দুবের গ্যাং। খুন, লুঠপাট, খুনের চেষ্টা, অপহরণসহ একাধিক অভিযোগের অপরাধী গোরখপুরের কুখ্যাত অপরাধী পান্না যাদবকে (Panna Yadav) এনকাউন্টার করল যোগীর পুলিশ।

aaaaaaaaaaa 4

খতম কুখ্যাত দুষ্কৃতি
হরদি থানার গরকারা গ্রামে পান্না যাদবের আত্মগোপনের খবর পেয়েই হানা দেয় পুলিশ। গ্রামে ঢোকার মুখেই পুলিশের উপর এলোপাথাড়ি গুলি চালাতে থাকে অপরাধী পান্না যাদব। পুলিশের গুলতে গুরুতর জখম অবস্থায় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় পান্না যাদবকে। সেখান থেকে জেলা হাসপাতালে স্থানান্তকরণের সময় মৃত্যু হয় এই দুষ্কৃতির, যার মাথার দাম ধার্য করা হয়েছিল ৫০ হাজার টাকা। বিগত কিছুদিনের দুঃসাহসিক কর্মকাণ্ডের জেরে ফের আবারও সংবাদের শিরোনামে উঠে আসছে যোগীর বিরাট পুলিশবাহিনী।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর