জিৎ-প্রসেনজিৎ নাকি সাংসদ দেব, টলিউডের সবথেকে ধনী তারকা কে? চমকে দেবে উত্তরটা

বাংলাহান্ট ডেস্ক: পেশার দরুন অভিনেতা অভিনেত্রীরা সবসময়ই লাইমলাইটে থাকেন। তবে তুলনায় অনেকটাই আড়ালে থাকে তাঁদের ব্যক্তিগত জীবন। কিন্তু প্রিয় অভিনেতা অভিনেত্রী সম্পর্কে বেশি বেশি তথ্য জানতে কার না ইচ্ছা করে? আর এক্ষেত্রে অনেকেরই জিজ্ঞাস্য থাকে তারকাদের সম্পত্তির (Property) পরিমাণ নিয়ে।

তবে বলিউড তারকাদের সম্পত্তি নিয়ে যত আলোচনা হয় টলিউড (Tollywood) অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কে ততটা হয় না বললেই চলে। ইদানিং নিয়োগ দুর্নীতিতে অভিনেতা বনি সেনগুপ্তর নাম জড়ানো আর প্রায় ৪০ লক্ষ টাকার গাড়ি উপহার নেওয়ার বিষয়টা চর্চায় উঠে আসতেই অনেকের মনেই প্রশ্ন জাগতে শুরু করেছে, টলি অভিনেতারা কত সম্পত্তির মালিক? তাহলে দেরি না করে জেনে নিন এই প্রতিবেদনেই-

Jeet bollywood

জিৎ– প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পরবর্তী জনপ্রিয় নায়কদের মধ্যে সবার আগে নাম আসবে জিতু মদনানি ওরফে জিতের। অবাঙালি হয়েও বাংলা ছবিতে অভিনয় করে সুপারস্টার হয়ে উঠেছেন তিনি। সুদর্শন জিতের প্রেমে পড়েননি এমন মেয়ে খুঁজে পাওয়া কঠিন। দীর্ঘ কেরিয়ারে বহু হিট ছবি উপহার দিয়েছেন জিৎ। তাঁর আনুমানিক সম্পত্তির পরিমাণ ১ মিলিয়ন থেকে ৫ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ৪৫ কোটি টাকা।

dev bagha jatin

দেব– টলিউডের ‘লিডিং মোস্ট হিরো’দের মধ্যে একজন দীপক অধিকারী ওরফে দেব। জিতের সঙ্গে কেরিয়ারে প্রায়ই টক্কর চলে তাঁর। তবে বিগত কয়েক বছর ধরে ভিন্ন ধরণের ছবিতে বেশি কাজ করছেন দেব আর বেশিরভাগ ছবিই হিট হচ্ছে তাঁর। সাম্প্রতিক কয়েকটি ব্লকবাস্টার ছবিও উপহার দিয়েছেন দেব। নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে তাঁর। এছাড়াও তিনি লোকসভার সাংসদও। সূত্রের খবর মানলে প্রায় ২-৫ মিলিয়ন ডলার সম্পত্তির মালিক তিনি।

Prosenjit Chatterjee 2

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়– তাঁর ব্যাপারে নতুন করে কিছুই বলার নেই। আক্ষরিক অর্থেই ‘ইন্ডাস্ট্রি’ তিনি। একের পর এক তরুণ অভিনেতারা আসলেও প্রসেনজিতের জলবাই আলাদা। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করা শুরু করেছেন তিনি। সূত্রের খবর মানলে, আনুমানিক ৩০ মিলিয়ন ডলার অর্থাৎ ২০০ কোটি টাকারও বেশি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর