নতুন বছরের শুরুতেই লক্ষীলাভ উর্বশী রাউতেলার, পকেটে ঢুকছে তিন কোটি

বাংলাহান্ট ডেস্ক: দরজায় কড়া নাড়ছে বড়দিন। তারপরেই আসতে চলেছে নতুন বছর। আর নতুন বছর মানেই দেদার পার্টি, হইহুল্লোড়। ব্যতিক্রম নন তারকারাও। নিউ ইয়ারের পার্টিতে মজবেন তাঁরাও। অবশ্য শুধুমাত্র নিজেদের বাড়ির অনুষ্ঠানই নয়, অনেক বড় ক্লাব, পাঁচতারা হোটেলের পার্টি বা মজলিশ জমাতেও ডাক পড়ে তারকাদের। সেইসব অনুষ্ঠান থেকে কেমন অঙ্ক হস্তগত হয় তাঁদের? কোনও ধারণা করতে পারেন? কয়েক লাখ? উঁহু, কয়েক কোটি!

হ্যাঁ ঠিকই পড়েছেন। নিউ ইয়ারের পার্টিতে মাত্র কিছুক্ষণের উপস্থিতির জন্য কোটি কোটি টাকা দর হাঁকেন সিনে তারকারা। এমনই এক উদাহরণ হলেন উর্বশী রাউতেলা। নতুন বছরের শুরুতেই তাঁর পকেটস্থ হতে চলেছে নগদ ৩ কোটি টাকা!

r4zsdoggh1w21

রিপোর্ট অনুযায়ী, নিউ ইয়ারের একটি পার্টিতে উপস্থিত থাকার ডাক পেয়েছেন উর্বশী। মাত্র একঘন্টার হাজিরার জন্য তিন কোটি টাকা রোজগার করতে চলেছেন অভিনেত্রী। তবে এর সত্য মিথ্যা নিয়ে এখনও মুখ খোলেননি উর্বশী।

https://www.instagram.com/p/B5cg3zAgVO1/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/tv/B5PXm81ArUr/?utm_source=ig_web_copy_link

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে উর্বশী রাউতেলা অভিনীত ‘পাগলপন্তি’। তিনি ছাড়াও এই ছবিতে রয়েছেন জন আব্রাহাম, ইলিয়ানা ডিক্রুজ, অনিল কাপুর, পুলকিত সম্রাট, আরশাদ ওয়ারসি সহ আরও অনেকেই। এর আগেও সনম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, কাবিল সহ বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে উর্বশীকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর