ভুড়ি নিয়ে সুইমসুট পরেছেন কেন? নেটিজেনদের সমালোচনার মুখে সোনা মহাপাত্র

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন আগে সংবাদ শিরোনামে বেশ ঘোরাফেরা করছিলেন গায়িকা সোনা মহাপাত্র। মিটু নিয়ে সরব হয়ে রাতারাতি খবরে উঠে আসেন তিনি। তাঁর অভিযোগের ওপর ভিত্তি করেই রিয়েলিটি শোয়ের বিচারকের আসন থেকে সরানো হয় জনপ্রিয় গায়ক অনু মালিককে। মোট কথা লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা খুব ভালভাবেই জানেন সোনা। ফের তাঁকে নিয়ে আলোচনার ঝড় উঠেছে নেটমহলে। তবে আলোচনা না বলে বলা ভাল সমালোচনা। নতুন বছরের শুরুতেই বিতর্ককে সঙ্গী করেছেন তিনি।

137282

সম্প্রতি কালো সুইমসুট পরে সমুদ্রসৈকতে ফটোশুট করেছেন সোনা মহাপাত্র। সেই সব ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ওয়াইল্ড অ্যান্ড ওয়ান্টন, ২০২০ হিয়ার আই কাম’। ক্যাপশন দেখে বোঝাই যাচ্ছে, নতুন বছরকে স্বাগত জানাতে এক্কেবারে তৈরি গায়িকা। কিন্তু এই ছবির জন্যই নেটদুনিয়ায় ট্রোল হতে হচ্ছে তাঁকে।

https://www.instagram.com/p/B6soM_aget6/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/B6ucETYA6Sq/?utm_source=ig_web_copy_link

সোনার দৈহিক গঠন নিয়ে কটাক্ষ করে নেটিজেনদের একাংশ তোপ দেগেছেন গায়িকাকে। তাঁদের মন্তব্য, এভাবে ‘ভুড়ি’ নিয়ে সুইমসুট পরে ছবি তোলাটা একেবারেই উচিত হয়নি তাঁর। নানা কুরুচিকর মন্তব্য ধেয়ে এসেছে সোনার দিকে। তবে এসব মন্তব্যকে হোলায় উড়িয়ে দিয়েছেন সোনা। উল্টে নেটিজেনদের দিয়েছেন উচিত শিক্ষা। মেয়েরা কি পরবে না পরবে তা সম্পূর্ণ তাদেরই ইচ্ছার ওপর নির্ভরশীল বলে জানিয়েছেন গায়িকা। নতুন বছরে এসব বস্তাপচা ধ্যানধারণাকে জলাঞ্জলি দেওয়ার 137282পরামর্শও দিয়েছেন তিনি। নিজের ভুড়ি নিয়ে যে তিনি বেশ খুশি সেকথা স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন সোনা।

https://www.instagram.com/p/B6v6y8KgZDI/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত, কিছুদিন আগেই আমির কন্যা ইরা খানের সঙ্গে হালকা বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন সোনা মহাপাত্র। একটি ছবিতে তাঁকে ‘আন্টি’ বলে সম্বোধন করায় বেশ ক্ষুব্ধ হলেও মজার ছলেই ইরার মন্তব্যের উত্তর দেন গায়িকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর